নববধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

Send
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ১৩:০৭, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৫, এপ্রিল ২৫, ২০১৯

ধর্ষণ

পটুয়াখালীর কলাপাড়ায় এক নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বুধবার রাত সাড়ে ৮টায় কলাপাড়া উপজেলার বেতমোর গ্রামে এ ঘটনা ঘটে। পরে অসুস্থ নববধূকে রাত সাড়ে ১১টার দিকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় স্বামী সুজন হাওলাদার বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন (নং ৩২)।

মামলার বাদী ও গৃহবধূর স্বামী বরগুনা জেলার আমতলী উপজেলার চাওলালোদা গ্রামের সুজন হাওলাদার জানান, বুধবার কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু-শ্বশুর বাশার খানের বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে যান তিনি। ওই রাতেই স্থানীয় বখাটে দেলোয়ারের ছেলে রাসেল, রুস্তুম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক ও মান্নান গাজীর ছেলে জাফর মোটরসাইকেলে এসে ওই বাড়িতে ঢুকে। পরে ঘরে ঢুকে তারা ওই দম্পতিকে বিভিন্নভাবে হুমকি দেখিয়ে চাঁদা দাবি করে। টাকা না দিলে তাদের মারধর করে পুলিশে দিবে বলে হুমকি দেয় তারা। একপর্যায়ে স্বামীকে আটকে রেখে রাসেল, রফিক, খালেক ও জাফর গাজী নববধূকে ঘরের পাশে মাঠে নিয়ে নির্যাতন করে। এ সময় নববধূ ও পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, নববধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় রফিকসহ ৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

/জেবি/এমওএফ/

লাইভ

টপ