কেরানীগঞ্জে ব্যবসায়ীর লাশ উদ্ধার

Send
কেরানীগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০২:০১, এপ্রিল ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০২:১০, এপ্রিল ২৬, ২০১৯

লাশঢাকার কেরানীগঞ্জের নবাবগঞ্জে গোবিন্দ রাজবংশী (৫০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২৫এপ্রিল) দুপুরের  পুলিশ লাশটি উদ্ধার করে। নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত গোবিন্দ রাজবংশী উপজেলা বান্দুরা ইউনিয়নের  বারদোয়ারী গ্রামের হরমোহন রাজবংশীর ছেলে। পেশায় তিনি বান্দুরা বাজারের একজন  মাছ ও কাপড়ের ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে দুর্বৃত্তরা গোবিন্দকে হত্যা করে কোঠাবাড়ির চকে ফেলে যায়।পুলিশ খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল থেকে দ্রুত নিহতের লাশ উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে।পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নিহতের লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। লাশটি উদ্ধারের সময় তার  মুখের ভিতর টিস্যু পেপার ঢোকানো ছিলো। তার বুকে, হাতে ও  পায়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের  চিহ্ন রয়েছে।

নিহতের স্ত্রী সাগরিকা রাজবংশী বলেন,  ‘আমার স্বামী এলাকায় একজন ভাল লোক হিসেব পরিচিত। তার সঙ্গে কারো কোনও ঝগড়া বিবাদ ছিলো না। কিছুদিন আগে আমার স্বামী কোঠাবাড়ি চকে দেওয়ান আক্তারের দুটি ড্যাঙ্গা মাছ চাষের জন্য ভাড়া নিয়েছিলো। ড্যাঙ্গা দেখাশোনার জন্য লোকও রাখা হয়েছিলো। কিন্তু তারা বাড়িতে বেড়াতে যাওয়ার ফলে বুধবার (২৪এপ্রিল) সন্ধ্যায় সে একাই ওই ড্যাঙ্গা পাহারা দিতে ওই চকে যায়। রাত ৯টার দিকে আমার সঙ্গে মোবাইল ফোনে তার শেষ কথা হয়। এর পরে আর কোনও কথা হয়নি। সকালে ভাত নিয়ে সেখানে গিয়ে দেখি তাকে হত্যা করে সবজির মাঁচায় গলায় রশি দিয়ে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পুরো মুখ গামছা দিয়ে বাঁধা ছিলো। পরে আমি বাসায় খবর দেই।’ 

ওসি মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে। আশা করি দ্রুত অপরাধীদের চিহ্নিত করে তাদের গ্রেফতার করতে পারবো। 

/এসএসএ/

লাইভ

টপ