বিরলে ক্ষুদ্র নৃগোষ্ঠী নারীর মরদেহ উদ্ধার

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১২:২১, এপ্রিল ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:২৪, এপ্রিল ২৬, ২০১৯

দিনাজপুরদিনাজপুরের বিরলে ভুট্টা ক্ষেত থেকে সুমিত্রা মার্ডি (২৫) নামে ক্ষুদ্র নৃগোষ্ঠেীর সদস্য এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৬ এপ্রিল) সকালে বিরল উপজেলার রাণীপুকুর ইউনিয়নের জগতপুর মহেশিবপুর এলাকায় ভুট্টা ক্ষেত থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত সুমিত্রা মার্ডি ওই এলাকার বিস্তা মার্ডি’র স্ত্রী। মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ধারণা করছে তাকে হত্যা করা হয়েছে।  

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল জানান, জগতপুর মহেশিবপুর এলাকায় একটি ভুট্টা ক্ষেতের ভেতরে এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় এলাকাবাসী।  পরে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, ‘ওই নারী বৃহস্পতিবার বিকালে শাক তোলার কথা বলে ঘর থেকে বাইরে যান। তিনি আর বাড়িতে ফেরেননি। মরদেহের কান ও থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও পিঠে আঁচড়ের চিহ্ন ও গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে পালিয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

নিহতের ময়নাতদন্তের সময় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কি না সেটি খতিয়ে দেখতেও পত্রে বিষয়টি উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

 

/এফএস/

লাইভ

টপ