বরগুনায় সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি ঢাকায় গ্রেফতার

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০৫:৫২, মে ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৪৭, মে ১১, ২০১৯

বরগুনার বেতাগী উপজেলায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি মানিক মিয়াকে ঢাকার মুগদা এলাকা থেকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৯ মে রাতে তকে গ্রেফতার করা হয়। শুক্রবার বেলা সাড়ে ১১টায় নগরীর রূপাতলীতে র‌্যাব-৮ এর সদর দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৮-এর উপ অধিনায়ক মেজর সজিবুল ইসলাম বলেন, গত ২৭ এপ্রিল রাতে চাচা মো. চাঁন মিয়া শিকদার ও চাচাতো ভাই মো. মানিককে নিয়ে মোটরসাইকেলযোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশ্যে রওনা হয় ভিকটিম। রাত ১০টা ২০ মিনিটের দিকে বেতাগী থানার বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজের দক্ষিণ পাশে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা আসামি মো. মানিক ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে। এ সময় তারা চাচা ও চাচাতো ভাইকে আঘাত করে ভিকটিমকে টেনে হিঁচড়ে মোটরসাইকেলে তুলে বেতাগী থানার পুটিয়াখালী স্লুইচঘাটের উত্তর পাশে বাগানে নিয়ে যায়। সেখানে মো. মানিক ও আলমগীর হোসেন ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

চাঞ্চল্যকর এ ঘটনায় গত ১ মে ভিকটিম নিজেই বাদী হয়ে বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলাটি গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়। ঘটনার পর থেকে র‌্যাব-৮ আসামিদের গ্রেফতারে গোয়েন্দা অভিযান ও ছায়া তদন্ত শুরু করে। এরই অংশ হিসেবে মানিককে গ্রেফতার করা হয়। সে ঢাকার তুরাগ পরিবহনের চালক।

/এমপি/

লাইভ

টপ