টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

Send
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫৪, মে ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫৯, মে ১৫, ২০১৯

কক্সবাজার

কক্সবাজারের টেকনাফে পুলিশ-বিজিবি’র যৌথ অভিযানের সময় ‘বন্দুকযুদ্ধে’ সিরাজ মিয়া (৪০) নামের একজন ইয়াবা কারবারি নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ এই তথ্য নিশ্চিত করেছেন।  

পুলিশ জানায়, বুধবার (১৫) রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বেড়িবাঁধের ৪নং স্লুইচ গেট এলাকায় এই ঘটনা ঘটে। এসময় ৫০ হাজার পিস ইয়াবা ও দুটি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত সিরাজ মিয়া টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের আচারবনিয়া এলাকার ফজল আহমদের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান প্রবেশের গোপন সংবাদে ভিত্তিতে টেকনাফ পুলিশ ও বিজিবির সদস্যরা যৌথভাবে অভিযান চালান। এসময় সাবরাং বেড়িবাঁধের নাফ নদীর ৪ নং স্লুইচ গেট এলাকায় পৌঁছালে একদল ইয়াবা কারবারি যৌথবাহিনীর ওপর হামলা চালায়। এসময় পুলিশ-বিজিবি’র সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে নৌকা নিয়ে অন্যান্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও জানান, হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় শনাক্ত করেন স্থানীয়রা। তিনি একজন ইয়াবা কারবারি। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

 

/এএইচ/

লাইভ

টপ