ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে ৯ লাখ টাকা জরিমানা

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ০৬:৪১, মে ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৬:৫০, মে ১৮, ২০১৯

ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাচকোর বাজার এলাকায় তিন ব্যবসায়ীকে ৯ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিপুল পরিমাণ ভেজাল গুড় তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। নাটোরে র‍্যাব কার্যালয়ের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রাজিবুল আহসান এবং গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নাটোর র‍্যাব কার্যালয়ের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যরাতে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈর বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় আজিজ সোনার এর ছেলে সুজন সোনার, শাহ মাহমুদ এর ছেলে মুখতার শাহ এবং আতাহার সোনার এর ছেলে আল আমিন সোনার এর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান পরিচালনার সময় ১ লাখ কেজি ভেজাল গুড়, ২৮০টি প্লাস্টিকের ড্রাম, ৩৫০টি সিলভারের পাতিল, ১৫ হাজার ৯৫০ কেজি চিনি এবং ২৫০ কেজি আতপ চাল জব্দ করা হয়।

ভেজাল গুড় তৈরি এবং সংরক্ষণের দায়ে এ সময় তিন ব্যবসায়ীর প্রত্যেককে ৩ লাখ টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক, গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান।

এক প্রশ্নের জবাবে এএসপি রাজিবুল আহসান জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে চিনি ও আতপ চাল বিভিন্ন মাদ্রাসায় দান করা হয়েছে। অপর জব্দকৃত মালামাল তাৎক্ষণিক ধ্বংস করা হয়েছে।

/এমপি/

লাইভ

টপ