আগুনে পুড়ে ছাই মঠবাড়িয়ার ডিশ কন্ট্রোল রুম

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৩৭, মে ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৫৭, মে ১৮, ২০১৯

আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরাপিরোজপুরের মঠবাড়িয়া শহরের প্রেসক্লাব সংলগ্ন ডায়াবেটিস সমিতির একটি টিনশেড ঘরসহ ডিশ কন্ট্রোল রুম আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৭ মে) সকাল ৬টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।এ অগ্নিকাণ্ডে প্রায় ২৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্তরা।

ডায়াবেটিস সমিতির পরিচালক ডা. মঞ্জুরুল কবির জানান, আগুনে সমিতির সরঞ্জামাদিসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত দোকানআগুনে মঠবাড়িয়া ভিশন ক্যাবল নেটওয়ার্কের মালিক ক্ষতিগ্রস্ত ডিশ ব্যবসায়ী সোহেল আহমেদ বলেন, ‘আমাদের ডিশ ব্যবসার কন্ট্রোল রুম সম্পূর্ণ ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকা ও মঠবাড়িয়া প্রেসক্লাবের আংশিক আগুনে পুড়ে ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।’ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে মঠবাড়িয়া উপজেলা ফায়ার স্টেশন কর্মকর্তা সুমন মিয়া বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। অথবা ঘটনাটি নাশকতা কিনা তা খতিয়ে দেখছি। আগুনে ডায়াবেটিস সমিতি, ডিশ কন্ট্রোল রুম ও মঠবাড়িয়া প্রেসক্লাবের মালামালসহ পুড়ে গেছে।

 

 

 

/এসটি/

লাইভ

টপ