আদালত থেকে আসামির পলায়ন, পাঁচ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২৮, মে ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২৮, মে ১৯, ২০১৯

কিশোরগঞ্জকিশোরগঞ্জ আদালতের বারান্দা থেকে মাদক মামলার এক আসামি পালিয়ে গেছে। রবিবার (১৯ মে) দুপুরে আদালতের দোতলা থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে হাতকড়া নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে ভৈরব থানার পাঁচ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

পলাতক মাদক মামলার আসামির নাম মো. মুর্শিদ। তার বাড়ি ভৈরব উপজেলার মুনিয়াকান্দি-গজারিয়া গ্রামে। শনিবার তাকে ইয়াবাসহ গ্রেফতার করেছিল ভৈরব থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, মুর্শিদসহ আর চার আসামিকে পৃথক মামলায় কিশোরগঞ্জ আদালতে নিয়ে যাচ্ছিল পাঁচ পুলিশ। তারা আদালতের দোতলায় যেতেই কৌশলে মুর্শিদ পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, আসামিদের প্রথমে আদালতের পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে আদালতে পাঠানো হয়। পুলিশ সদস্যরা আসামিদের ওই কার্যালয়ে নিয়ে যাচ্ছিল। সেখানে যাওয়ার আগে মুর্শিদ পালিয়ে যায়।

সাময়িক বরখাস্ত হওয়া ভৈরব থানার পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল মো. নাজিম উদ্দিন, ফয়সাল আহমেদ, মো. মমতাজ, মো. শাহজাহান ও মো. জয়নাল।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, মাদক মামলার আসামি মুর্শিদ পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়ায় দায়িত্বরত পাঁচ পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত করা হচ্ছে। তাছাড়া পলাতক মুর্শিদের বিরুদ্ধে আরও একটি মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

/এআর/

লাইভ

টপ