X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

রূপগঞ্জে মদ পানে ব্যবসায়ীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি
২১ মে ২০১৯, ০৩:১৪আপডেট : ২১ মে ২০১৯, ০৬:১০

নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলা মদের সঙ্গে স্পিরিট মিশিয়ে পান করে আলমাস হোসেন (৪৫) নামে এক জাহাজ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। রবিবার (১৯ মে) রাতে উপাজেলার নীলা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান।

আলমাস ঢাকার দোহার এলাকার আমজাদ হোসেনের ছেলে।

ওসি মাহমুদ হাসান জানান, রবিবার রাতে আলমাসসহ চারজন নীলা মার্কেটের একটি নির্জন জায়গায় বসে বাংলামদের সঙ্গে স্পিরিট মিশিয়ে পান করছিল। এ সময় আলমাস ও রাসেল নামে দু’জন অসুস্থ হয়ে পড়লে, তাদের উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আলমাসকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বলেন, ‘দীর্ঘদিন ধরে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ভাওয়ালিয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করছি আমরা। এখানে জাহাজ ব্যবসা করেন আমার স্বামী। রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে পূর্বপরিচিত একই ইউনিয়নের ইছাখালী এলাকার শামসুল হকের ছেলে নাজমুল হক রাসেল মোবাইল ফোনে বাড়ি থেকে আলমাসকে ডেকে নিয়ে যায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্ত্রী আমার সঙ্গে তার শেষ কথা হয়। এরপর থেকে বহু চেষ্টা করেও তাকে আর মোবাইলে পাওয়া যায়নি। রাত সাড়ে ১০টার দিকে রাসেলসহ তার সঙ্গী মাঝিনা নদীরপাড় এলাকার আবু তাহের ও তালাশকুট এলাকার শাহীন আলমাসকে অতিরিক্তি মদ পান করিয়ে উপজেলার পূর্বাচলের নীলা মার্কেট নামক স্থানে প্রাইভেটকারযোগে নিয়ে আসে। গাড়ি থেকে বের হয়ে একপর্যায়ে আলমাস জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় সঙ্গী শাহিন ও আবু তাহের পালিয়ে গেলেও রূপগঞ্জ থানার টহলরত পুলিশের একটি দল তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং রাসেলকে আটক করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে আলমাস মারা যায়। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের স্ত্রীর আরও জানান, তাদের দুটি পুত্র সন্তান আছে, কিন্তু কন্যা সন্তান নেই। আমাদের কন্যা সন্তান দত্তক এনে দেবে বলে রাসেল দীর্ঘদিন ধরে আলমাসের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। হয়তো অতিরিক্ত টাকা দাবি করে না পেয়ে বিষাক্ত কোনও কিছু পান করিয়ে তার স্বামীকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে ওসি মাহামুদুল ইসলাম বলেন, ‘ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয় বলে অভিযোগ এনে নিহতের স্ত্রী মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে গ্রেফতার করা হয়েছে।’

/আইএ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
এবার রাজশাহীর আম গাছে প্রচুর মুকুল, স্বপ্ন বুনছেন চাষিরা
এবার রাজশাহীর আম গাছে প্রচুর মুকুল, স্বপ্ন বুনছেন চাষিরা
টিভিতে আজকের খেলা (১৯ মার্চ, ২০২৪)
টিভিতে আজকের খেলা (১৯ মার্চ, ২০২৪)
চীনে ৯ বছরে প্রথমবারের মতো বিয়ের সংখ্যা বেড়েছে
চীনে ৯ বছরে প্রথমবারের মতো বিয়ের সংখ্যা বেড়েছে
‘যুক্তরাষ্ট্র বাংলাদেশের নির্বাচনে হস্তক্ষেপ করেছে, রাশিয়ায়ও চেষ্টা করেছে’
আন্তর্জাতিক পর্যবেক্ষক দলের প্রধান ম্যাককিনি‘যুক্তরাষ্ট্র বাংলাদেশের নির্বাচনে হস্তক্ষেপ করেছে, রাশিয়ায়ও চেষ্টা করেছে’
সর্বাধিক পঠিত
লিটনের বাদ পড়া নিয়ে যা বললেন হাথুরুসিংহে
লিটনের বাদ পড়া নিয়ে যা বললেন হাথুরুসিংহে
শ্রীলঙ্কাকে উড়িয়ে ওয়ানডে সিরিজ জিতলো বাংলাদেশ
তৃতীয় ওয়ানডেশ্রীলঙ্কাকে উড়িয়ে ওয়ানডে সিরিজ জিতলো বাংলাদেশ
পদ্মার গ্রাহকরা এক্সিম ব্যাংক থেকে আমানত তুলতে পারবেন
একীভূত হলো দুই ব্যাংকপদ্মার গ্রাহকরা এক্সিম ব্যাংক থেকে আমানত তুলতে পারবেন
সুইডেনের রাজকন্যার জন্য দুটি হেলিপ্যাড নির্মাণ, ৫০০ স্থানে থাকবে পুলিশ
সুইডেনের রাজকন্যার জন্য দুটি হেলিপ্যাড নির্মাণ, ৫০০ স্থানে থাকবে পুলিশ
সঞ্চয়ী হিসাবের অর্ধকোটি টাকা লোপাট করে আত্মগোপনে পোস্ট মাস্টার
সঞ্চয়ী হিসাবের অর্ধকোটি টাকা লোপাট করে আত্মগোপনে পোস্ট মাস্টার