বগুড়ায় জমি নিয়ে বিরোধে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ৪

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২১:২৪, মে ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:১৫, মে ২১, ২০১৯

হত্যাবগুড়ার শেরপুরে দুই শতক জমির মালিকানা নিয়ে বিরোধে স্বজনদের লাঠির আঘাতে নাসিমা বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার মা আজেনা বেগম আহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের চারজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলার আয়রা পুরান পুকুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটক  ব্যক্তিরা হলেন– বগুড়ার শেরপুর উপজেলার আয়রা গ্রামের আবদুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৪৫), তাদের মেয়ে খালেদা খাতুন (১৫), ছেলে রাজু মিয়া (২২) ও রাজুর স্ত্রী সানজিদা খাতুন (২০)।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ও নিহতের স্বজনরা জানান, আয়রা গ্রামের আবদুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম ও নবীর উদ্দিনের স্ত্রী আজেনা বেগম দুই বোন। বাড়ির কাছে দুই শতক জমির মালিকানা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে এ নিয়ে দুইপক্ষের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে খালাতো ভাই রাজু ও অন্যরা লাঠি দিয়ে আজেনা বেগমের মেয়ে নাসিমা বেগমকে মারপিট করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তাকে বাঁচাতে গিয়ে আজেনা বেগমও আহত হন। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, আজেনা বেগমের মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে উল্লিখিত চারজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

/এমএএ/

লাইভ

টপ