বগুড়া সদর আসনে জাপা প্রার্থী নুরুল ইসলাম ওমরের মনোনয়নপত্র দাখিল

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২৩:০৫, মে ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:০৯, মে ২২, ২০১৯

মনোনয়নপত্র দাখিল করছেন নুরুল ইসলাম ওমর বগুড়া সদর আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী নুরুল ইসলাম ওমর মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার (২২ মে) দুপুরে তিনি শহরের খান্দারে জেলা নির্বাচন অফিসে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বগুড়া জেলা সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ওমর ২০১৪ সালের নির্বাচনে ওই আসনে বিজয়ী হয়েছিলেন। তিনি জাতীয় সংসদের হুইপ ও পরে বিরোধীদলীয় চিফ হুইপের দায়িত্বও পালন করেছেন।

বুধবার মনোনয়নপত্র দাখিলের সময় তার সঙ্গে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় সাবেক এমপি অ্যাডভোকেট শাহজাহান আলী তালুকদার, জাপা নেতা ফজলে রহিম মঞ্জু, মোশারফ হোসেন মুকুল, অধ্যক্ষ মোকছেদুল আলম, আবদুল মজিদ সরকার, আবদুস সালাম বাবু, আবু তাহের আকন্দ, জহুরুল ইসলাম মটু, সানাউল্লাহ ছানা, আজিজ আহমেদ রুবেল, এইচএম ইকবাল, আরিফুল ইসলাম শহীদ, ফরহাদ আলী খোকন, এমরান রহমান মিঠু, শফিকুল ইসলাম সুইট, আলমগীর হোসেন, শামছুল হক, মাকছুদ আলম, নুরুজ্জামান জুয়েল, শরিফুল ইসলাম বাবু, সুলতান আহম্মেদ, আবু হাসান, মনির খান, তাহমিদ প্রতীক প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

/এমএএ/

লাইভ

টপ