বেগমগঞ্জে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ১৯:১০, মে ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১০, মে ২৪, ২০১৯

ধর্ষণনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় দায়ের করা মামলায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) রাতে ধর্ষণের এ ঘটনা ঘটে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার সকালে পুলিশ ছয়ানি ইউনিয়নের গঙ্গাবর গ্রামের একটি বাড়ি ঘেরাও করে অভিযুক্তদের মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আসামিরা হলো—গঙ্গাবর গ্রামের সাইফুল (৩০)ও রুদ্রপুর গ্রামের বাবু (৩০)।

ভুক্তভোগীর স্বামী বলেন, ‘পুকুরে মাছ চাষ নিয়ে হারুন, সাইফুল ও বাবুর সঙ্গে আমার দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এরই জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই তিন জনের নেতৃত্বে ৬০-৭০ জন ব্যক্তি আমাদের বাড়ি ঘেরাও করে এবং ঘরে ঢুকে। এ সময় বেশ কয়েকজন আমার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। কয়েকজন ঘর ভাঙচুর করে পালিয়ে যায়। গণধর্ষণ শেষে আসামিরা আমার ঘর থেকে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন নিয়ে গেছে।’

ওসি ফিরোজ আলম মোল্লা জানান, এ ঘটনায় ভিকটিমের স্বামী তিন জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে গঙ্গাবর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে একটি এলজি ও এক রাউন্ড গুলিসহ সাইফুল ও বাবু নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ওসি আরও বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নির্যাতিতাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আজ তার স্বাস্থ্য পরীক্ষার কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

/আইএ/

লাইভ

টপ