যশোরের শার্শায় ৩ জুয়াড়ি গ্রেফতার

Send
বেনাপোল প্রতিনিধি
প্রকাশিত : ১০:৫২, মে ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:২৮, মে ২৬, ২০১৯

শার্শায় র‌্যাবের অভিযানে আটক তিন জুয়ারি

যশোরের শার্শা থেকে তিন জুয়াড়িকে গ্রেফতার করেছেন র‌্যাব-৬-এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকাসহ তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। শনিবার (২৫ মে) সন্ধ্যায় উপজেলার নাভারন রেলস্টেশন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলো, নাভারন রেলবাজার এলাকার রফিক গাজীর ছেলে শাওন গাজী (২৩), মিঠু শেখের ছেলে সাগর শেখ ওরফে তাসিকুল (২১) ও আনোয়ার শেখের ছেলে টুটুল শেখ (১৯)।

যশোর র‌্যাব-৬-এর কমান্ডার মুহাম্মদ ছুরত আলম জানান, গ্রেফতার ব্যক্তিরা দীর্ঘদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জুয়া খেলে আসছে। টাকা দিয়ে জুয়া খেলার কারণে এলাকার এক শ্রেণির মানুষ এদিকে ঝুঁকে পড়েছে। ফলে তাদের পরিবারের সদস্যদের জীবন দুর্বিষহ হয়ে গেছে। অন্যদিকে সমাজ হুমকির মুখে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা নাভারন রেলস্টেশনের রেলবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। এ সময় সেখান থেকে ১১ সেট তাস, নগদ ৪ হাজার ২৭০ টাকা ৩টি মোবাইল সেট ও ৪টি সিম জব্দ করা হয়। গ্রেফতার তিন জনের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম মশিউর রহমান ৩ জুয়াড়িকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার তিন জনকে রবিবার (২৬ মে) যশোর আদালতে পাঠানো হবে। 

 

/জেবি/এমএমজে/

লাইভ

টপ