‘শুধু সন্তান নয়, সাংবাদিক হত্যারও বিচার চাই’

Send
শেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৩:২৩, মে ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩৬, মে ২৬, ২০১৯

ফাগুনের হত্যার দাবিতে আয়োজিত মানববন্ধন

তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের (২১) বাবা সিনিয়র সাংবাদিক কাকন রেজা বলেছেন, ‘আমি বাবা হিসেবে শুধু সন্তান হত্যার বিচারের দাবিতে মানববন্ধনে আসিনি। একজন সাংবাদিক হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে এসেছি। ফাগুনের মতো আর যেন কোনও গণমাধ্যমকর্মী এমন নির্মম হত্যার শিকার না হয়, সন্তানরা যেন নির্বিঘ্নে তাদের মা-বাবার কোলে ফিরতে পারে সে দাবি জানাতে এসেছি।’

তরুণ সাংবাদিক ফাগুন হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে শনিবার (২৫ মে) শেরপুরে মানববন্ধন হয়েছে। শেরপুর প্রেস ক্লাবের উদ্যোগে প্রায় ২ ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলা সদর, উপজেলা সদর থেকে আসা প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা তরুণ সাংবাদিক ফাগুন হত্যায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারসহ দ্রুত বিচারের মুখোমুখি করার দাবি জানান। এছাড়া প্রেস ক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি বরাবর স্মারকলিপি পেশসহ উপজেলা পর্যায়ে মানববন্ধন করতে ৫ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়।

প্রসঙ্গত, প্রিয়ডটকমে সাব-এডিটর হিসেবে কাজ করতেন তেজগাঁও কলেজের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের (সম্মান) শিক্ষার্থী ফাগুন। ২১ মে রাতে ট্রেনে করে ল্যাপটপসহ জামালপুরে যাচ্ছিলেন তিনি। ওই রাত থেকেই তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করতে পারছিলেন না পরিবারের লোকজন। পরের দিন ২২ মে রাত ১১টার দিকে স্থানীয়রা অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। তার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন ছিল।

 

 

/এসটি/এমওএফ/

লাইভ

টপ