সাংবাদিক ফাগুনের মৃত্যুর ঘটনায় মামলা

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৯:১৮, মে ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৩৫, মে ২৭, ২০১৯

সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনসাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের মৃত্যুর ঘটনায় মামলা করা হয়েছে। শনিবার (২৫ মে) রাতে তার বাবা কাকন রেজা বাদী হয়ে জামালপুর রেলওয়ে থানায় মামলাটি করেন। জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত রবিবার বিষয়টি জানান। 

মঙ্গলবার (২১ মে) ঢাকা থেকে আন্তঃনগর যমুনা ট্রেনে জামালপুর হয়ে শেরপুরে নিজ বাড়িতে যাচ্ছিলেন ফাগুন। ময়মনসিংহে পৌঁছানোর পর থেকে পরিবারের সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বুধবার রাতে জামালপুরের মধ্যপাড়া রেললাইনের পাশে তার লাশ পাওয়া যায়।

মামলা সূত্রে জানা যায়, ফাগুন তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজে বিবিএ প্রফেসনাল ২য় সেমিস্টারের ছাত্র ছিল। পড়াশোনার পাশাপাশি সাব-এডিটর হিসেবে প্রিয় ডটকমে কাজ করতেন ফাগুন।

ফাগুনের বাবার দাবি, তার ছেলেকে হত্যা করা হয়েছে। সাংবাদিকতা অথবা অজ্ঞাত শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৯টার মধ্যে যে কোনও সময় ফাগুনকে হত্যা করেছে। পরে ফাগুনের কাছে থাকা একটি ওয়ালটন মোবাইল ও ৮০ হাজার টাকা দামের ল্যাপটপ ছিনিয়ে নিয়ে লাশ মধ্যপাড়া এলাকায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। 

/জেবি//এমএমজে/

লাইভ

টপ