X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল দুর্ঘটনায় ১৪ জনসহ ঈদে সড়কে নিহত ৩৯

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৬ জুন ২০১৯, ২৩:০২আপডেট : ০৬ জুন ২০১৯, ২৩:৪৫

মোটরসাইকেল দুর্ঘটনায় ১৪ জনসহ ঈদে সড়কে নিহত ৩৯ ঈদের তিন দিন মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় ৩৯ জন নিহত হয়েছেন।  তাদের মধ্যে ১৪ জন মোটরসাইকেলের চালক ও আরোহী।এসব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে  ১১০  জন।সিরাজগঞ্জে বাস খাদে পড়ে ও প্রাইভেটকার উল্টে ছয়জন, ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাঁচজন, টাঙ্গাইলে বাস-পিকআপ এবং মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে চারজন, নরসিংদীতে বাস-লেগুনা ও বাস-মাইক্রোবাস সংঘর্ষে তিনজন এবং মোটরসাইকেলের ধাক্কায় এক যুবক, নারায়ণগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে তিনজন, বগুড়ায় ভ্যান ও বাসচালক, ঝিনাইদহ দুই মোটরসাইকেল আরোহী,  দিনাজপুর ও নেত্রকোনায় বাসচাপায় চারজন মোটরসাইকেল আরোহী, ঢাকার সাভারে বাস-প্রাইভেটকার এবং অটোরিকশা-পিকআপ ভ্যান সংঘর্ষে দুইজন, নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় ও গাজীপুরে বেপরোয়া মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই যুবক, জামালপুরে অটোটেম্পুর চাপায় শিশু এবং ভোলায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন।এছাড়া ঢাকার হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হয়েছেন। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-  

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে প্রাইভেটকার উল্টে দুই জন এবং যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চারজনসহ ছয়জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জুন) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হরিনচড়া এলাকায় প্রাইভেটকার উল্টে চালক ফরিদপুর জেলার ভাজানডাঙ্গা গ্রামের জালাল মোল্লার ছেলে রুবেল মোল্লা (৩০) এবং যাত্রী একই জেলার বোয়ালমারি উপজেলার কম্বেলশ্বর্দী গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে এমারত হোসেন (৪৫) নিহত হয়। পুলিশ জানায়, ঢাকা থেকে ফরিদপুরগামী বেপরোয়া প্রাইভেটকারটি উল্টে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক ও যাত্রী প্রাণ হারান।

এদিকে সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চার ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা পেশায় নির্মাণ শ্রমিক।  মঙ্গলবার ভোরে রায়গঞ্জ উপজেলার ষোলমাইল-তবারিয়ায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, গাজীপুরের কোনাবাড়ি থেকে রংপুরগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তারা নিহত হন। আহত হন অন্তত ২০ জন। নিহতরা হলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কুটিপাড়া গ্রামের মো. বুলু মিয়ার ছেলে হামিদুল ইসলাম (৩৪), একই উপজেলার তালুক সর্বানন্দ গ্রামের শাহজাহান আলী (৩৫), কিছামত-হালুদিয়া গ্রামের ফজলুল হক (৩৫) এবং রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার কিমাতপুর-মহুরীপাড়ার আতাউর রহমান (৩২)।

 

ফরিদপুর

ফরিদপুর সদর উপজেলার ধুলদীতে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১৮ জন। বুধবার (৫ জুন) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন, ঢাকা কলেজের দর্শন বিভাগের সম্মান প্রথম বর্ষের ছাত্র শাহরিয়ার আজাদ সৈকত (২০), গাড়ির চালক খুলনার দৌলতপুরের শুকর আলী (৩৫), ফরিদপুরের মধুখালীর ছুরমান মোল্লা (৩২), আলফাডাংগার শাহাবুদ্দিন মৃধা (৩৫) এবং মাগুরার শালিকার মালেক মাঝি (৪৮)। পুলিশ জানায়, ‘ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী এ কে ট্রাভেলস নামে নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলে চার জন নিহত হন। দ্রুতগতিতে বাস চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল

টাঙ্গাইলে বাস-পিকআপ সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হন সাতজন। বুধবার (৫ জুন) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, একটি পিকআপ ভ্যান নিয়ে টাঙ্গাইলের বাসাইল থেকে কয়েকজন যুবক ঘুরতে যাচ্ছিলেন বঙ্গবন্ধু সেতুর দিকে। পিকআপ ভ্যানটি সল্লা বাসস্ট্যান্ডে পৌঁছলে ঢাকাগামী কিরণমালা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে আটজনকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে গোপালগঞ্জ সদরের গোপীনাথপুর উত্তরপাড়া এলাকায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয় জন। নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া এলাকার মকিত মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৫) ও একই এলাকার সৈয়দ লিটনের ছেলে সৈয়দ ওয়ালিদ (২২)। জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ শহর থেকে ঈদের বাজার করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন নয়ন ও ওয়ালিদসহ তিন জন। এ সময় গোপীনাথপুর উত্তরপাড়া এলাকায় খুলনাগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নয়ন ও ওয়ালিদ মারা যান। আহত হন অপর আরোহী। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে পাঁচ যাত্রী আহত হন।

নরসিংদী

নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার দুপুরে মহাসড়কের মাধবদী এলাকায় ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী তিশা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারালে নরসিংদী থেকে গাউছিয়াগামী রংধনু পরিবহনের লোকাল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্রাক্ষণবাড়িয়ার আশুগঞ্জের মামুন নামে এক যাত্রী মারা যান। অপর যাত্রী আবদুর রাজ্জাক স্থানীয় একটি হাসপাতালে মারা যান। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। এ সংঘর্ষে উভয় বাসের সাতজন আহত হন।

অন্যদিকে একই সময়ে মহাসড়কের শিবপুর উপজেলার ঘাষিরদিয়া এলাকায় ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনে বাস একটি মাইক্রোবাসকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের এক যাত্রী মারা যান। এ ঘটনায় আরও তিনজন আহত হন।

এছাড়া বেলাবতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় মোস্তাক আহমেদ (৩০) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি বেলাব উপজেলার নিলক্ষিয়া গ্রামের ভিকচাঁন মিয়ার ছেলে। স্থানীয় বারৈচা বাসস্ট্যান্ডে সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের সিরিয়াল দেওয়ার কাজ করতেন তিনি। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যা ৬টায় বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

 নারায়ণগঞ্জ

রূপগঞ্জে যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে দুই নারী ও লেগুনার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। মঙ্গলবার (৪ জুন) সকাল সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কিশোরগঞ্জের শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২), একই জেলার বাজিতপুর থানার পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪) ও লেগুনার চালক (অজ্ঞাত)। সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে লেগুনায় যাত্রী নিয়ে ভৈরব যাওয়ার পথে সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় পৌঁছলে ঢাকাগামী অগ্রদূত পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

 বগুড়া

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। বুধবার (৫ জুন) সন্ধ্যায় নন্দীগ্রামের কুন্দারহাট বাসস্ট্যান্ডে পিকআপের চাপায় ভ্যানচালক নিহত হন। এছাড়া বৃহস্পতিবার সকালে শেরপুরের গাড়িদহ এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট সড়কপাড়া গ্রামের কাশেম আলী (৪২) ও শেরপুর উপজেলার কাফুরা গ্রামের শহিদুল ইসলাম (৪০)। পুলিশ জানায়, ঈদের দিন বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাশেম আলী কুন্দারহাট বাসস্ট্যান্ডে তার ভ্যানে তিন যাত্রী তোলার পর আরও যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় একটি পিকআপ ভ্যানটিতে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক, যাত্রী ও পথচারীসহ ছয়জন আহত হন। আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে (শজিমেক) বৃহস্পতিবার সকালে কাশেম আলী মারা যান। আশঙ্কাজনক অবস্থায় এমদাদ হোসেন নামে একজনকে ঢাকায় পাঠানো হয়।

এদিকে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে বগুড়ার শেরপুরের গাড়িদহ এলাকায় বগুড়াগামী করতোয়া গেটলক বাসের সঙ্গে ঢাকাগামী অপু পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই করতোয়া গেটলকের চালক শহিদুল ইসলাম মারা যান। আহত চার যাত্রীকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

 ঝিনাইদহ

মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে মহেশপুর উপজেলার খোদ্দ খালিশপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, কোটচাঁদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের বিপুল (১২) ও জীবননগর উপজেলার বারান্দি গ্রামের রানা (২৪)। পুলিশ জানায়, মহেশপুরের গ্রাম খোদ্দ খালিশপুরের মধ্য দিয়ে মোটরসাইকেলে  যাচ্ছিল বিপুল ও রানা। পথে রাস্তার বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

 দিনাজপুর

দিনাজপুরের রামডুবি এলাকায় মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৮ টার দিকে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন, সদর উপজেলার রানীগঞ্জের আটবাড়ী গ্রামের আজিজুল ইসলামের ছেলে সবুজ (২৩) ও একই এলাকার আব্দুল্লাহ’র ছেলে মমিনুল ইসলাম (২৪)। পুলিশ ও প্রত্যক্ষদশী সূত্রে জানা যায়, রামডুবি এলাকায় একটি দ্রুতগামী বাস পেছন থেকে সৈয়দপুরগামী একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

 নেত্রকোনা

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে যাত্রীবাহী বাসের চাপায় আওয়ামী লীগ নেতাসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নেত্রকোনা সদরের চল্লিশা ইউনিয়নের বাজার এলাকায় মঙ্গলবার (৪ জুন) বিকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চল্লিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান এবং শফিকুল ইসলাম।

 সাভার

ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একজন এবং আশুলিয়ায়  পিকআপ ভ্যানের ধাক্কায়  এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।  বুধবার (৫ জুন) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনায় নিহত হয় বান্দু মোল্লা (৪০)। তিনি প্রাইভেটকারের চালক। আশুলিয়ার নবীনগর এলাকায় তার বাসা। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। পুলিশ ও স্থানীয়রা জানান, মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ভিলেজ লাইন পরিবহন নামে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়া এ ঘটনায় বাসের ভেতরে থাকা যাত্রীদের মধ্যে তিনজন আহত হয়েছেন।

এদিকে আশুলিয়ায় অটোরিকশাকে পিকআপ ভ্যান ধাক্কা দিলে নাদিম হোসেন (২৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও তিন পুলিশ সদস্য। বুধবার (৫ জুন) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডিইপিজেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাদিম নওগাঁ জেলার সদর থানা এলাকার আনিসুর রহমানের ছেলে। তিনি ঢাকা শিল্প পুলিশ-১-এর অধীনে আশুলিয়া শিল্পাঞ্চল এলাকায় কর্মরত ছিলেন। মঙ্গলবার রাতে দায়িত্ব পালন শেষে সকালে ডিইপিজেড এলাকা থেকে অটোরিকশাযোগে শ্রীপুরে অফিসের উদ্দেশে রওনা দেন নাদিম। এ সময় ঢাকাগামী একটি পিকআপভ্যান অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই নাদিম নিহত হন।

 নওগাঁ

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় রাকিবুল হাসান (২৩) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার (৫ জুন) ইয়াদ আলীর মোড়ে রিকসায় থাকা রাকিবুলকে পেছন থেকে একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি নিচে পড়ে যান। গুরুত্ব আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

 গাজীপুর

শ্রীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সজীব হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারটি মোটরসাইকেলের আট আরোহী আহত হন। বুধবার বিকাল ৩ টায় শ্রীপুর-সাতখামাইর সড়কের দুর্লভপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজীব উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের গাজিয়াড়ন গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। বেপরোয়া গতির একটি মোটরসাইকেল সাতখামাইরের দিকে যাওয়ার পথে একটি ছাগলটিকে চাপা দেয়। এ সময় সামনে ও পেছনে থাকা বেপরোয়া গতির আরও চারটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ রাখতে না পেরে ছিটকে পড়ে। এতে ওই চার মোটরসাইকেলের আট আরোহী আহত হন। গুরুতর আহত চারজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সজীব মারা যান।

 ভোলা

বোরহানউদ্দিন উপজেলায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ইকবাল (২৬) ও সোহাগ (২০) নামে দুই ভাই নিহত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে বোরহানউদ্দিনের বড় মানিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি দৌলতখানের সৈয়দপুর ইউনিয়নে। পুলিশ জানায়, মোটরসাইকেলে বোরহানউদ্দিন থেকে দৌলতখান যাওয়ার পথে  বড় মানিকা বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে  সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন এবং বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরেকজন মারা যান।

 জামালপুর

জামালপুর সদর উপজেলার নরুন্দি-পিয়ারপুর রোডের শ্রীচন্দ্রবাড়ী এলাকায় ব্যাটারিচালিত অটোটেম্পুর চাপায় ফয়েজ (৮) নামে এক শিশু মারা গেছে। সে শ্রীচন্দ্রবাড়ী গ্রামের ফকির আলীর ছেলে। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির পাশের একটি দোকানে যাওয়ার পথে দ্রুতগামী ব্যাটারিচালিত অটো টেম্পু তাকে চাপা দেয়।

 ঢাকায় হানিফ ফ্লাইওভারে শিক্ষার্থী নিহত

ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারে আইলাইনারের ধাক্কায় রিয়াজ (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে সোহাগ নামে এক তরুণ। বৃহস্পতিবার রাত সাড়ে ৩টায় ফ্লাইওভার দিয়ে সায়েদাবাদের ধলপুরে নামার সময় তারা দুর্ঘটনার শিকার হন। ফ্লাইওভার দিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইলাইনারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় লাগে। এ সময় পেছনে বসা রিয়াজ পড়ে যায়। বিকাল ৫ টার দিকে রিয়াজকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

/ওআর/
সম্পর্কিত
সর্বশেষ খবর
টিভিতে আজকের খেলা (২৭ এপ্রিল, ২০২৪)
টিভিতে আজকের খেলা (২৭ এপ্রিল, ২০২৪)
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
খালি বাসায় ফ্যানে ঝুলছিল কিশোরী গৃহকর্মীর লাশ
খালি বাসায় ফ্যানে ঝুলছিল কিশোরী গৃহকর্মীর লাশ
গরমে রেললাইন বেঁকে যাওয়ার শঙ্কায় ধীরে চলছে ট্রেন
গরমে রেললাইন বেঁকে যাওয়ার শঙ্কায় ধীরে চলছে ট্রেন
সর্বাধিক পঠিত
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
সরকারি না হলেও সলিমুল্লাহ কলেজে অধ্যাপক ১৪ জন
সরকারি না হলেও সলিমুল্লাহ কলেজে অধ্যাপক ১৪ জন
মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
কুষ্টিয়ায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
কুষ্টিয়ায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা