হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২২, জুন ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২৩, জুন ০৮, ২০১৯

হবিগঞ্জের মাধবপুর ও আজমিরীগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। শনিবার (৮ জুন) জেলার মাধবপুর ও আজমিরীগঞ্জ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।    

নিহত দুজন হলেন– রাজশাহী জেলার কর্ণহার গ্রামের আবদুল জলিলের ছেলে রহমত আলী (৩০) এবং জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের কালাই মিয়ার ছেলে আরজান মিয়া (৫০)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বাংলা ট্রিবিউনকে জানান, সকালে সিলেট থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাধবপুর উপজেলার শাহ্পুর এলাকায় বিপরীত দিক থেকে আসা এমআর পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রহমত আলী নিহত হন। এ ঘটনায় আহত হন সাতজন। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, শনিবার বিকালে আজমিরীগঞ্জ উপজেলার সৌলরী থেকে একটি ইজিবাইক আজমিরীগঞ্জ আসার পথে সমিপুর এলাকায় উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আরজান মিয়া মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

/এমএএ/

লাইভ

টপ