সারিয়াকান্দিতে যাত্রা প্যান্ডেল পুড়িয়ে দিলো পুলিশ, গ্রেফতার ১৩

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৫, জুন ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৪৩, জুন ০৮, ২০১৯

বগুড়াবগুড়ার সারিয়াকান্দির কাজলা ইউনিয়নের শাহজালাল বাজার ও আনন্দ বাজারে দু’টি যাত্রার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছে পুলিশ। সেখান থেকে গ্রেফতার করা হয়েছে ছয় নিত্যশিল্পীসহ ১৩ জনকে। আপত্তিকর নাচ ও জুয়ার আয়োজনের অভিযোগে শুক্রবার (৭ জুন) রাতে তাদের গ্রেফতার করা হয়।

জুয়া ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে মামলা করে গ্রেফতার ব্যক্তিদের শনিবার (৮ জুন) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সারিয়াকান্দি থানার এসআই আবদুর রাজ্জাক মামলাটি দায়ের করেন।

গ্রেফতার ব্যক্তিরা হলো—যাত্রা ও জুয়া আয়োজক কমিটির জাহিদুল ইসলাম (৪০), সুলতান শেখ (৩৫), হাফিজুর রহমান সোনা (৩৫), সাবলু মণ্ডল (৩০), তাজেল শেখ (৩২), ইব্রাহিম হোসেন (২৫) ও বকুল শেখ (৪০) এবং যাত্রার নৃত্যশিল্পী হিরা (২৫), সুমি (২৭), শিমু (২৬), প্রিয়াংকা (২৫), তানিয়া (৩০) ও ময়না (২৫)।

এলাকাবাসী জানান, শাহজালাল বাজার ও আনন্দ বাজারে ঈদের রাত থেকে যাত্রা গানের নামে আপত্তিকর নৃত্য ও জমজমাট জুয়ার আসর বসানো হয়। শুক্রবার রাতে সারিয়াকান্দি থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে আয়োজক ও নৃত্যশিল্পীদের ১৩ জনকে গ্রেফতার করে। পরে যাত্রা প্যান্ডেল পুড়িয়ে দেওয়া হয়।

সারিয়াকান্দি থানার ওসি আল-আমিন জানান, গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইন ও অসামাজিক কার্যাকলাপের অভিযোগ মামলা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

/আইএ/

লাইভ

টপ