সরিষাবাড়ীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, আহত ১৫

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৩, জুন ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৫২, জুন ১৪, ২০১৯

জামালপুর

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জুন) বিকাল ৪টার দিকে সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী এলাকায় সরিষাবাড়ী-দিগপাইত-ঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (শুক্রবার) বিকালে সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী এলাকায় সরিষাবাড়ী-দিগপাইত-ঢাকা সড়কে একটি যাত্রীবাহী বাস ও একটি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। খন্দকার পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো ব-১১-৮০৮৪) সরিষাবাড়ী থেকে ঢাকায় যাচ্ছিল। শেরপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১৫-৫৩৭২) সরিষাবাড়ীতে যাচ্ছিল। মুখোমুখি সংঘর্ষে বাস ও মাইক্রোবাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত এবং উভয় যানের অন্তত ১৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে জিয়ারত আলী (৪৮), রেজাউল করিম (৪২), আব্দুস ছাত্তার (৪৬), হযরত আলী (৪০) নামের চার যাত্রীকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস জব্দ করে থানায় নেওয়া হয়েছে। ঘটনাটি  তদন্ত করে দেখা হচ্ছে।’

 

/এমএ/

লাইভ

টপ