১৮টি মোটরসাইকেলসহ জামায়াত-শিবিরের তিন কর্মী আটক

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ০৯:৪৭, জুন ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৪৫, জুন ১৫, ২০১৯

রাজশাহীর পবা থেকে জামায়াতের তিনকর্মী গ্রেফতার

রাজশাহীর পবা উপজেলার ভল্লুকপুর গ্রামের পাশের বাগান থেকে গোপন বৈঠক করার সময় জামায়াত-শিবিরের তিন কর্মীকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তাদের আটক করা হয়। এসময় ১৮টি মোটরসাইকেল জব্দ করে মতিহার থানায় নিয়ে আসা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন, নগরীর শ্যামপুর এলাকার কামরুল হাসান, মির্জাপুর মহল্লার দিলদার হোসেন ও কাটাখালির সুচারণ মহল্লার আবু তাহের।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, জামায়াত-শিবিরের একটি দল নাশকতা চালানোর লক্ষ্যে পবার ভল্লুকপুরের আমবাগানে গোপন বৈঠক করছিল। সেইসময় মতিহার থানা পুলিশের একটি দল সেখানে গেলে তারা ইট পাটকেল ছুড়ে হামলা চালায়। পরে পুলিশের অতিরিক্ত ফোর্স পাঠানো হলে তাদের মধ্যে তিনজনকে আটক করা সম্ভব হয়েছে। বাকিরা সবাই সাধারণ লোকের সঙ্গে মিশে যায়। তবে তাদের ব্যবহৃত ১৮টি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

১৮টি মোটরসাইকেল জব্দ

ওসি শাহাদত হোসেন খান আরও জানান, তারা পবার উপজেলা পরিষদ নির্বাচন বানচাল করার লক্ষ্যে এ বৈঠক করছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সাধারণ মানুষের মধ্যে মিশে গেছে। এ বিষয়ে মতিহার থানায় নাশকতার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ, ৫ম ধাপে রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮ জুন। এই নির্বাচনে বিএনপি ও জামায়াতের কোনও দলীয় প্রার্থী নেই।

 

/জেবি/

লাইভ

টপ