পূর্ব বিরোধের জেরে যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১১:১১, জুন ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:২৫, জুন ১৫, ২০১৯

গাছের সঙ্গে বেঁধে নির্যাতন পূর্ব বিরোধের জেরে দিনাজপুরের বিরলে দিলীপ চন্দ্র রায় (৩০) নামের এক যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৪ জুন) সকালে উপজেলার শহরগ্রাম ইউনিয়নের চাপাই নওদা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৬ মাস আগে দিলীপের সঙ্গে প্রতিবেশী নিতাই চন্দ্র রায়ের মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ বাধে। এরপর দিলীপ বাড়ি ছেড়ে ঢাকায় এসে আসে। মাস খানেক আগে তিনি বাড়িতে ফেরেন। শুক্রবার সকালে দিলীপ বাড়ি থেকে বের হলে নিতাইয়ের ছেলে শমেষ চন্দ্র রায়ের নেতৃত্বে কয়েকজন তাকে ধামইড় ইউনিয়নের দারইল গ্রামের নিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে।

খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য রঞ্জন চন্দ্র রায়সহ এলাকার বেশকিছু লোকজন ঘটনাস্থলে গিয়ে  প্রতিবাদ জানালে শমেষ ও তার লোকজন তাদের গালিগালাজ করে ঘটনাস্থল থেকে বের করে দেন।

গাছের সঙ্গে বেঁধে নির্যাতন এ ব্যাপারে দিলীপ জানান, বাড়ি থেকে বের হওয়ার পর শমেষ চন্দ্রসহ কয়েকজন মিলে তাকে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। বিষয়টি এলাকার সবাই জানে। এই ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন তিনি। তবে এ ব্যাপারে নির্যাতিত পরিবারের কেউ কোনও অভিযোগ দিতে চাননি।

শহরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, ‘আমি বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। ঘটনাস্থলে গিয়ে লোকজনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।’

এ ব্যাপারে শমেষ চন্দ্র রায়, বাবুলু চন্দ্র রায়, নির্মল চন্দ্র রায় ও মন্টু চন্দ্র রায় কোনও মন্তব্য করতে রাজি হননি।

 

/এসটি/

লাইভ

টপ