বেনাপোলে ৪১টি সোনার বারসহ আটক ৪

Send
বেনাপোল প্রতিনিধি
প্রকাশিত : ১৫:২৩, জুন ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৮, জুন ১৬, ২০১৯

৪১টি সোনার বারসহ ৪ পাচারকারী  আটকবেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোস্টে দু’টি বাসে তল্লাশি চালিয়ে ৪১টি সোনার বারসহ চার জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। রবিবার (১৬ জুন) দুপুর আড়াইটার দিকে তাদের আটক করা হয়।

ঢাকা থেকে আসা দেশ ট্রাভেলস (ঢাকা মেট্রো ব-১৪-৮৩০০) ও ঈগল (ঢাকা মেট্রো ব-১৪-৯৬৭৩) পরিবহনের দু’টি বাস থেকে সোনা ও ওই চার জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো−আনিসুর রহমান (২৪), রিয়াজ মোল্লা (২৪), সবুজ মৃধা (১৮) ও তানভির জামান (১৮)। তাদের বাড়ি মাদারীপুর, খুলনা, নড়াইল ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায়। 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন দেশ ট্রাভেলস ও ঈগল পরিবহনের যাত্রীবাহী বাসে চার জন সোনা পাচারকারী বিপুল পরিমাণ সোনা আনছে ভারতে পাচারের জন্য। পরে আমড়াখালী বিজিবি চেকপোস্টে ওই বাস দু’টি এলে অভিযান চালানো হয়। এ সময় চার যাত্রীকে তল্লাশি করে তাদের কাছ থেকে ৪ কেজি ৭৮০ গ্রাম ওজনের ৪১ সোনার বার পাওয়া যায়। উদ্ধার হওয়া সোনার আনুমানিক বাজার মূল্য দুই কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা। তাদের বিরুদ্ধে মামলা করে বেনাপোল থানায় সোপর্দ করা হয়েছে। 

 

/এসটি/এমএমজে/

লাইভ

টপ