রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

Send
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত : ২১:২৮, জুন ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৩০, জুন ১৬, ২০১৯

আহত আবুল কালাম মৃধাকে হাসপাতালে নেওয়া হচ্ছে রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম মৃধাকে (৪৬) কুপিয়েছে দুর্বৃত্তরা। এ সময় সঙ্গে থাকা তার ভাগ্নে চঞ্চল মন্ডলকেও (১৮) কুপিয়ে জখম করা হয়। রবিবার (১৬ জুন) বিকেল ৫ টার দিকে জেলা সদরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সামনের সড়কে দুর্বৃত্তরা তাদের ওপর এ হামলা চালায়।
চেয়ারম্যান আবুল কালাম মৃধা মদাপুর ইউনিয়নের ফেলু মুন্সির ছেলে ও তার ভাগ্নে চঞ্চল মন্ডল ওই গ্রামের ইউনুস মন্ডলের ছেলে। কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তার সমর্থনে নৌকা প্রতীকে ভোট চেয়ে আসছিলেন। এ কারণে দুর্বৃত্তরা তার ওপরে হামলা চালিয়েছে।
সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক ডা. মো. নাহিদ রায়হান জানিয়েছেন, আহতদের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। চেয়ারম্যান আবুল কালাম আগে থেকেই ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছেন। তার হার্টে রিং পরানো রয়েছে। তাই তার সঙ্গের স্বজনরা তাকে ও তার ভাগ্নের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার্ড নিয়েছে।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ফজলুল করিম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। উল্লেখ্য, আগামী ১৮ জুন রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন তিনজন প্রার্থী।

 

/ওআর/

লাইভ

টপ