ব্রহ্মপুত্রে নৌকাডুবির ঘটনায় এক নারীর লাশ উদ্ধার, নিখোঁজ আরও একজন

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৩১, জুন ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৩৫, জুন ১৬, ২০১৯

single pic template-1 copyগাইবান্ধার ফুলছড়িতে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবির ঘটনায় ময়না বেগম (২৩) নামে এক নারীর লাশ উদ্ধার করেছেন স্থানীয়রা। এছাড়া এ ঘটনায় রূপবান বেগম নামে অপর এক নারী নিখোঁজ রয়েছেন। রবিবার (১৬ জুন) বিকাল পৌনে ৫টার দিকে ফুলছড়ির ফজলুপুর ইউনিয়নের উজালডাঙ্গার পূর্বপাশের এলাকায় এ  ঘটনা ঘটে।

ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ময়না বেগম ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের মানিককোড় গ্রামের ফয়জুল মিয়ার স্ত্রী। এছাড়া নিখোঁজ রূপবানু বেগম (৩৩) একই গ্রামের মালেক মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, ১০-১২ জন যাত্রী নিয়ে বালাসিঘাট থেকে উজালডাঙ্গার মানিককোড় চর এলাকায় শ্যালোইঞ্জিন চালিত একটি নৌকা যাচ্ছিল। তীব্র স্রোতের সঙ্গে ঢেউয়ের ধাক্কায় হঠাৎ করে নৌকাটির তলা ফেটে যায়। এতে নৌকাটি ডুবে গেলে অন্য যাত্রীরা সাঁতার কেটে তীরে ফিরে আসলেও ময়না বেগম ডুবে যান।

নৌকার মালিক জাহাঙ্গীর মিয়ার দাবি, তার নৌকাটি ভালোই ছিল। নৌকা ছেড়ে দেওয়ার আগেও শ্যালোইঞ্জিন এবং নৌকা ঠিক আছে কিনা দেখে নিয়েছেন। কিন্তু তীব্র স্রোত আর ঢেউয়ের কারণে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, নৌকাডুবির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ। তিনি নিহত ও নিখোঁজ দুই নারীর স্বামীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করেন।

 

/এমএএ/

লাইভ

টপ