চট্টগ্রামে নবম শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ১৩:৫৬, জুন ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৪১, জুন ১৭, ২০১৯

নিখোঁজ সাকিব সাহাবের স্কুলের আইডি কার্ডচট্টগ্রামে স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। রবিবার (১৬ জুন) সকাল থেকে সোমবার দুপুর ২টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ শিক্ষার্থীর নাম সাকিব সাহাব (১৫)। সে নগরীর পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটির সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

নিখোঁজ ছাত্রের মামা ফজলুর রহমান বাংলা ট্রিবিউনকে জানান, সাকিব এবং তার বোন দু'জনই সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজে পড়ে। সাকিব নবম শ্রেণিতে, তার বোন দশম শ্রেণিতে পড়ে। রবিবার সকালে তারা দু’জন স্কুলের উদ্দেশে বাসা থেকে বের হয়। বোনের সঙ্গে সে স্কুলে যায়, কিন্তু ক্লাস শেষে তার কোনও খোঁজ মেলেনি।

তিনি আরও  বলেন, ‘ছোটবেলা থেকে সাকিব সৌদি আরবে ছিল। সেখান থেকে দেশে আসার পর এ বছরই তাকে সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করানো হয়।’ এ ঘটনায় পাঁচলাইশ থানায় নিখোঁজের ডায়েরি দায়ের করা হয়েছে বলে তিনি জানান ।

পাঁচলাইশ থানার এসআই ইমাম হোসেন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সাউথ পয়েন্ট স্কুলের নবম শ্রেণির ছাত্র সাকিব নিখোঁজের ঘটনায় তার পরিবার রাতে থানায় জিডি করেছে। এ ঘটনায় আমরা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তাদের কাছ থেকে ওই সময়ের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ অভিযান শুরু করেছে।’

/এপিএইচ/এমএমজে/

লাইভ

টপ