নড়াইলে নির্মাণাধীন ভবন থেকে লাশ উদ্ধার

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ১৪:০১, জুন ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১০, জুন ১৭, ২০১৯

নড়াইলনড়াইলের লোহাগড়া উপজেলার গিলাতলা গ্রামে নাজমুল শেখ (৩৬) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ জুন) সকালে লোহাগড়া থানা পুলিশ গিলাতলা পশ্চিমপাড়া ইটভাটা সংলগ্ন নির্মাণাধীন একটি বাড়ির সিঁড়ির নিচ থেকে লাশ উদ্ধার করে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নাজমুল গিলাতলা গ্রামের মোসলেম উদ্দিন শেখের ছেলে। পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, নাজমুল রবিবার রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। সোমবার সকালে স্থানীয় লোকজন গ্রামের পশ্চিমপাড়ায় অবস্থিত ইটভাটা সংলগ্ন নির্মাণাধীন একটি বাড়ির সিঁড়ির নিচে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন পরিবারের সদস্য ও স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, ‘নাজমুলকে পরকীয়া প্রেমের জের ধরে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। আরও তদন্ত সাপেক্ষে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’ এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

 

/এফএস/

লাইভ

টপ