গোপালগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:১৯, জুন ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০৭, জুন ১৭, ২০১৯

গ্রেফতার শিমুল মোল্লা (মাঝে)গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ গুচ্ছগ্রামে এক বুদ্ধিপ্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (১৭ জুন) রাতে তাকে কৌশলে ধর্ষণ করা হয় মর্মে ওই নারী থানায় অভিযোগ করেছেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য জানান।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত শিমুল মোল্লাকে (২৫) গ্রেফতার করেছে। সে পেশায় রাজমিস্ত্রি। তার বাড়িও একই এলাকায়। তার বাবার নাম শাহাজান মোল্লা।  

জানা গেছে, ওই নারীর স্বামী শহরে পুরি বিক্রেতা। কাজ শেষে তার বাড়ি যেতে বেশি রাত হয়। রবিবার রাত সাড়ে ১০টার দিকে তিন সন্তানের মা ওই নারী নিজঘরে ঘুমিয়েছিলেন। এ সময় শিমুল মোল্লা ঘরে ঢুকে স্বামী সেজে তার সঙ্গে প্রতারণার আশ্রয় নিয়ে ধর্ষণ করে। কিছুক্ষণ পরেই ওই নারী বুঝতে পারেন ওই লোক তার স্বামী নয়। রাত ১২টার দিকে তার স্বামী বাড়ি ফিরে এলে বিষয়টি তিনি তাকে জানান। পরে সোমবার দুপুরে এ বিষয়ে পুলিশকে জানালে পুলিশ শিমুলকে গ্রেফতার করে।

ওসি মনিরুল ইসলাম বাংলা ট্রিবিউনকে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত শিমুল মোল্লা প্রাথমিকভাবে পুলিশের কাছে এ ঘটনা স্বীকার করেছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করাতে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

/এমএএ/এমএমজে/

লাইভ

টপ