বাগেরহাটে আ.লীগ নেতার ছেলে অপহরণের ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার

Send
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪৮, জুন ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১০, জুন ১৮, ২০১৯

খালিদ তালুকদারবাগেরহাটের চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের ছয় বছর বয়সী শিশুপুত্র খালিদ তালুকদারকে অপহরণের ৪৮ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ। বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের উপস্থিতিতে সোমবার (১৭ জুন) বিকালে পার্শ্ববর্তী সবুর তালুকদারের মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনায় খালিদের পিতা কাওসার তালুকদার বাদী হয়ে ১৯ জনের নাম এজাহারভুক্ত ও অজ্ঞাত সাত-আটজনের নাম উল্লেখ করে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত তিনজনকে আটক করেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, কাওসার আলী তালুকদারের সঙ্গে একই গ্রামের লাকফার তালুকদারসহ কয়েক ব্যক্তির জমিজমাসংক্রান্ত বিরোধ চলে আসছিল। লাকফার তালুকদার গ্রুপ কয়েকমাস আগে বহিরাগত লোকজন এনে কাওসার আলী তালুকদারকে বেধড়ক মারপিট করে। গত ১৫ জুন সন্ধ্যা সাড়ে ৬টায় কাওসার তালুকদারের বাড়ি সংলগ্ন পার্শ্ববর্তী মসজিদে তার শিশুপুত্র মো. খালিদ তালুকদার তার এক শিশু খেলার সাথিকে নিয়ে খেলা করছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে লাকফার গ্রুপ খালিদকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় চিতলমারী থানায় মামলা হওয়ার পর পুলিশ খালিদকে উদ্ধারের জন্য প্রচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। সোমবার বিকাল সাড়ে ৪টায় শিশুরা খেলতে গিয়ে ঘেরের ভেতর খালিদের লাশ ভাসতে দেখে চিৎকার করলে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ সময় বাগেরহাট জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সী, সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের শিক্ষকরাসহ হাজার হাজার উৎসুক জনতা উপস্থিত ছিলেন।

 

/এমএএ/

লাইভ

টপ