হাসপাতালে স্ত্রী’র লাশ রেখে স্বামী উধাও

Send
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪২, জুন ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১৮, জুন ১৯, ২০১৯

নিলুফা ইয়াসমিনকক্সবাজার শহরের সমিতিপাড়া এলাকায় নিলুফা ইয়াসমিন (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুন) ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর পর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যান স্বামী নুরুল হাকিম।

নিলুফা কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তুতোকখালীর জিয়াউর রহমানের মেয়ে। তার স্বামী নুরুল হাকিম সমিতিপাড়ার পদেনার ডেইল এলাকার বাসিন্দা।

নিলুফার স্বজনরা জানান, এক বছর আগে নুরুল হাকিমের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নিলুফা ইয়াসমিনের। এরপর দফায় দফায় নিলুফাকে মারধর ও নির্যাতন করেছে শ্বশুরবাড়ির লোকজন। সম্প্রতি পালিয়ে বাবার বাড়িতে চলে আসেন নিলুফা। এরপর সামাজিক বিচারের মাধ্যমে আবারও স্বামীর বাড়িতে পাঠানো হয় তাকে। এর কিছুদিন পরেই বিষ পান করেছে বলে নিলুফাকে হাসপাতালে ভর্তি করে তার স্বামী। ভর্তির তিনদিনের মাথায় বুধবার ভোরে মারা যান তিনি। হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় হাকিম ও তার পরিবারের লোকজন। পরে খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিজের মেয়ের লাশ পান নিলুফার বাবা জিয়াউর রহমান।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। যদি লিখিত দেওয়া হয় তাহলে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।’

/এফএস/এমওএফ/

লাইভ

টপ