গার্হস্থ্য অর্থনীতি কলেজের ছাত্রীকে ধর্ষণের পর ব্ল্যাকমেইল, আটক ১

Send
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত : ২১:১৭, জুন ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০৭, জুন ১৯, ২০১৯

 

সাতক্ষীরা জেলাঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজের একজন ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ ও ব্ল্যাকমেইল করার অভিযোগে আব্দুল হাই ওরফে রাজু (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। রাজু সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর এলাকার শেখ রওশন আলীর ছেলে।

ভুক্তভোগী ছাত্রীর এজাহারের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৮ জুন) সকালে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক সালাহউদ্দিন আহমেদ রাজুকে আটক করেন।

এজাহার সূত্রে জানা যায়, পাঁচ মাস আগে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই ছাত্রীর এক বন্ধু ক্যান্সারে আক্রান্ত হন। সেই সময় অসুস্থ বন্ধুকে দেখতে গেলে আব্দুল হাই ওরফে রাজুর সঙ্গে পরিচয় হয় তার। পরবর্তীতে রাজু ওই ছাত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করে তার সঙ্গে কথা বলতে থাকে। একপর্যায়ে এই ছাত্রী ও রাজু তাদের অসুস্থ বন্ধুর চিকিৎসার জন্য বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক সাহায্য গ্রহণ করতে থাকে। এভাবে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। ১৪ এপ্রিল ওই ছাত্রী ঢাকা থেকে বাসযোগে বাড়ি যাওয়ার সময় রাজু তাকে বাস থেকে নামিয়ে নলতায় তার এক বোনের বাড়িতে নিয়ে যায়। সেখানে একপর্যায়ে রাজু তাকে চাকু দেখিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরের দিন ওই ছাত্রী বাড়িতে ফেরার পর রাজু মোবাইল ফোনে হুমকি দেয়। মানসম্মানের ভয়ে ওই ছাত্রী এসব ঘটনা কাউকে জানায়নি। পরবর্তীতে রাজু ধারণকৃত ভিডিওচিত্র দিয়ে ব্ল্যাকমেইল শুরু করে। এখন পর্যন্ত সে ব্ল্যাকমেইল করে এক লাখ সত্তর হাজার টাকা এবং একটি ল্যাপটপ হাতিয়ে নিয়েছে বলেও এজাহার সূত্রে জানা গেছে।

সর্বশেষ, গত ২২ মে রাত সাড়ে ৯টার দিকে রাজু ওই ছাত্রীকে ফোন করে আরও দুই লাখ টাকা দাবি করে। অবশেষে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানিয়ে সোমবার (১৭ জুন) থানায় এজাহার দায়ের করেন।

পরিদর্শক (তদন্ত) এস.এম আজিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত রাজুকে গ্রেফতার করে তার কাছ থেকে ল্যাপটপটি উদ্ধার করেছে। রাজু প্রাথমিকভাবে অভিযোগ স্বীকার করেছে।

/এএইচ/এমওএফ/

লাইভ

টপ