রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা খারিজ

Send
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪০, জুন ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৫, জুন ১৯, ২০১৯

রুহুল আমিন হাওলাদারপটুয়াখালী-১ আসনের সাবেক এমপি ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধ ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। বুধবার (১৯ জুন) জেলা জজ নিতাই চন্দ্র সাহা এ আদেশ দেন।

আদালতের আদেশে বলা হয়েছে, মামলার বাদীর নালিশি দরখাস্ত, জবানবন্দি ও দাখিল করা কাগজপত্র পর্যালোচনা করে দেখা গেছে, বাদী তার বয়স ৪৫ বছর উল্লেখ করেছেন। কিন্তু, জাতীয় পরিচয়পত্রে তার বর্তমান বয়স ৫৩ বছর। তিনি তার প্রকৃত বয়স গোপন করেছেন। মামলায় তিনি নিজের এবং আসামিদের স্থায়ী ঠিকানা উল্লেখ করেননি। মামলায় এবিএম রুহুল আমিন হাওলাদারকে তার বাহিনীর নির্দেশ দাতা হিসেবে উল্লেখ করলেও বাদী তাকে ওই মামলায় আসামি কিংবা বিবাদী করেননি। কাজেই কথিত ঘটনার তারিখে (৮ জুন) বাদীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ বিশ্বাসযোগ্য নয়। মামলার ঘটনা মিথ্যা ও বানোয়াট। মামলার সব বিষয় পর্যালোচনা করে বিচারক মনে করেন, বাদী তার জমির বিরোধের কারণে কম বয়স দেখিয়ে এই মিথ্যা মামলাটি দায়ের করেছেন। সব দিক বিশ্লেষণ করে মামলাটি খারিজ করে দেওয়া হয়।

উল্লেখ্য, পটুয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মঙ্গলবার (১৮ জুন) রুহুল আমিন হাওলাদারসহ পাঁচ জনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলাটি (নম্বর-২৯১/২০১৯) দায়ের করা হয়। ৮ জুন তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে ওই নারী অভিযোগ করেন।

 

/এনআই/

লাইভ

টপ