সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৪

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৯, জুন ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১২, জুন ২০, ২০১৯

গ্রেফতার চারজনগোপালগঞ্জে সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) রাতে মাদারীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন ১০টি সৌদি রিয়াল ও নগদ দুই লাখ টাকাসহ তাদের গ্রেফতার করেন।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে গোপালগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার সাঈদুর রহমান খান।

গ্রেফতার চারজন হলো- শেখ জাহাঙ্গীর আলম (৫৬), নুরে আলম হাওলাদার (৩৬), শহিদুল হাওলাদার (৩২) ও  ফজলুল শেখ (৩৩)। তাদেরকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। এই চারজনের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার গঙ্গাবর্দী ও কৃষ্ণপুর গ্রামে।

পুলিশ সুপার আরও জানান, বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার সৌদি প্রবাসী নজরুল ইসলামকে ওই প্রতারকচক্র সৌদি রিয়ালের কথা বলে গোপালগঞ্জ শহরে এনে তার কাছ থেকে তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। নজরুল ইসলামের অভিযোগের ভিত্তিতে প্রযুক্তিগত কৌশল ব্যবহার করে প্রতারক চক্রকে গ্রেফতার করা হয়। এই প্রতারক চক্র একই কৌশলে কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি গ্রামের বাদল গাজীর কাছ থেকে ৯৫ হাজার, নড়াইলের কবির মোল্লার কাছ থেকে ১ লাখ ৭৫ হাজার ও আব্দুল আলীম সিকদারের কাছ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

/এনআই/

লাইভ

টপ