৩১ কোটি টাকা আত্মসাৎ: ৪ এনজিও কর্মকর্তা রিমান্ডে

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ২৩:২৭, জুন ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৩৭, জুন ২০, ২০১৯

নড়াইল

নড়াইলে গ্রাহকের জমা করা সাড়ে ৩১ কোটি টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় চার এনজিও কর্মকর্তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২০ জুন) কালিয়া আমলি আদালতের বিচারক মো. মোরশেদুল আলম এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা অনুপ কুমার দাস এ খবর নিশ্চিত করেছেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন– ‘চলন্তিকা যুব সোসাইটি’ নামের এনজিওর মিজানুর রহমান (৪৩), সজল দাস (২৮), প্রণব দাস (৩২) ও মিলন দাস (৫০)।

তদন্ত কর্মকর্তা অনুপ কুমার দাস জানান, গত ১০ জুন গ্রাহকের জমা করা সাড়ে ৩১ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ওই চার কর্মকর্তাকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। পরে তাদের কালিয়া থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় সিআইডি পুলিশের অর্গানাইজড ক্রাইম স্কোয়াডের এসআই অলোক চন্দ্র হালদার বাদী হয়ে কালিয়া থানায় চলন্তিকার চেয়ারম্যান মো. খবিরুজ্জামান, নির্বাহী পরিচালক মো. সারোয়ার হুসাইন  সাবেক গণসংযোগ কর্মকর্তা মিজানুর রহমান মিল্টন, এনজিও কর্মকর্তা মিলন দাস, সজল দাস এবং প্রণব দাসসহ  ১৬ জনকে আসামি করে মানি লন্ডারিং প্রতিরোধ আইনে মামলা করেন। ওই মামলায় আজ মিজানুর রহমান, সজল দাস, প্রণব দাস ও মিলন দাসের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 

/এমএ/

লাইভ

টপ