কেন্দুয়ায় সন্ত্রাসীরা পিটিয়ে পা ভেঙেছে সাংবাদিকের

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৪, জুন ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:০১, জুন ২৪, ২০১৯





পিটিয়ে সাংবাদিকের পা ভেঙেছে সন্ত্রাসীরা

নেত্রকোনার কেন্দুয়ায় সন্ত্রাসীরা পিটিয়ে এক সাংবাদিকের পা ভেঙে দিয়েছে। গুরুতর আহত ওই সাংবাদিকের নাম আয়নাল হক। তিনি দৈনিক ইত্তেফাকের কেন্দুয়া উপজেলা প্রতিনিধি ছিলেন। বর্তমানে দৈনিক নেত্রকোনা ডটকম নামে একটি অনলাইন পোর্টালের সম্পাদকের দায়িত্ব পালন করছেন। রবিবার (২৩ জুন) তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক আয়নাল হক বলেন, ‘গত ২১ জুন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে তার পত্রিকায় ‌‘কেন্দুয়ায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল। এই সংবাদ ছাপার পর থেকে সংসদ সদস্যের লোকজন আমাকে হুমকি দিয়ে আসছিলেন। এরই জের ধরে রবিবার দুপুরে কেন্দুয়া প্রেস ক্লাবে আসার পথে পৌর ভবনের সামনে ছয় জন সন্ত্রাসী সংঘবদ্ধভাবে হামলা চালায়। এ সময় তারা রড দিয়ে পিটিয়ে আমার বাম পা ভেঙে দেয়। কোমর এবং শরীরের বিভিন্ন স্থানেও আঘাত পেয়েছি।’

তিনি জানান, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে বাম পায়ে প্লাস্টারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে সংসদ সদস্য অসীম কুমার উকিলের স্ত্রী ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল দাবি করেছেন, সাংবাদিক আয়নাল হকের ওপর হামলায় আমাদের কোনও কর্মী জড়িত নন।

কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, এরকম একটি ঘটনা শুনেছি। এ নিয়ে থানায় কোনও লিখিত অভিযোগ পাইনি। তবে সাংবাদিক আয়নাল হকের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

কারা, কোন বিষয়ে এ জিডি করেছেন জানতে চাইলে বিষয়টি তিনি এড়িয়ে যান।

/টিটি/এমএমজে/

লাইভ

টপ