বেনাপোল সীমান্তে আট নারী-পুরুষ আটক

Send
বেনাপোল প্রতিনিধি
প্রকাশিত : ০১:১৪, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:১৮, জুন ২৫, ২০১৯

 

আটক আট নারী-পুরুষযশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে দুই পাচারকারীসহ আট নারী পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সোমবার (২৪ জুন) দুপুরে সাদীপুর সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

বেনাপোল চেকপোস্ট বিজিবি আইসিপি ক্যাম্পের সুবেদার বাকি বিল্লাহ জানান,  সাদিপুর সীমান্ত দিয়ে জাহিদ ও লাল্টু নামে দুই দালাল একদল নারী পুরুষকে ভারতে পাচার করবে খবর পেয়ে অভিযান চালানো হয়। আটক জাহিদ ও লাল্টুর বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা করা হয়েছে। আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আটকরা হলো- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার আলীশারকুল গ্রামের তরুণ মিয়ার ছেলে সুমন মিয়া (১৮), গোপালগঞ্জ জেলার গোপূনাথপুর এলাকার হালিম মিয়ার ছেলে সোনা মিয়া (৩৫), পটুয়াখালী জেলার মির্জাগঞ্জের কাঞ্চন হাওলাদারের মেয়ে সাথী বেগম (২৭), একই এলাকার রহমান মোল্যার মেয়ে সোনিয়া পারভীন (১৬), বাউফল এলাকার মৃত সাহেব আলীর মেয়ে সীমা বেগম (৪০) ও দশমিনা এলাকার মৃত বিশ্বস্বর শীলের মেয়ে গোলাপী সরকার (৪১)।

পাচারকারী দুইজন হলো- বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের এরশাদ আলী বিশ্বাসের ছেলে জাহিদ বিশ্বাস (৩২) ও একই গ্রামের আব্দার আলীর ছেলে লাল্টু হোসেন (৩২)।

 

/এনআই/

লাইভ

টপ