মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ০২:৩৩, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩৭, জুন ২৫, ২০১৯

 

টাঙ্গাইলটাঙ্গাইলের ঘাটাইলে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৪ জুন) সকালে তাদের গ্রেফতার করা হয়। ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার দু’জন হলো উপজেলার দশআনি বকশিয়া গ্রামের সোহরাব আলী তালুকদারের ছেলে আলমগীর হোসেন ও আমীর আলীর ছেলে হামিদ এলাইস আলফিন।

পরিদর্শক (তদন্ত) এনামুল হক চৌধুরী বলেন, ‘মেয়েটির মা সোমবার (২৪ জুন) সকালে মামলা দায়ের করেন। দুই আসামিকে গ্রেফতার করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ওই মেয়েটি শুক্রবার সন্ধ্যায় তার বন্ধুর সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়। এ সময় আলমগীর ও হামিদ তাকে বন্ধুর সঙ্গে দেখা করতে নিয়ে যাবে বলে জানায়। এরপর তারা তাকে ধর্ষণ করে রাস্তায় ফেলে যায়। পরে সে বাড়িতে ফিরে গিয়ে বিষয়টি তার পরিবারকে জানায়।

টাঙ্গাইল আদালতের পরিদর্শক তানভীর আহম্মেদ বলেন, ‘মামলার তদন্ত কর্মকর্তা দুই আসামির সাত দিনের রিমান্ড চেয়ে সোমবার টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। আদালতের বিচারক আবদুল্লাহ আল মাসুম তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।’

/এনআই/এমওএফ/

লাইভ

টপ