অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় আ.লীগ নেতাসহ আটক তিন

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৩:২৩, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:২৩, জুন ২৫, ২০১৯

 

 

জামালপুরের বকশীগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আক্কাছ আলী (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। কামালের বারতী গ্রামের পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোশারফ হোসেন ফরাজী এ কথা জানান।

আটক ব্যক্তিরা হলো, সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আক্কাছ আলী। তার বাড়ি সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী গ্রামে। একই গ্রামের বাছেদ মিয়ার ছেলে আজিজ মিয়া (৪৫) ও বটতলা গ্রামের সহিজল হকের ছেলে আকরাম হোসেন (২৪)।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার (২০ জুন) রাতে সাধুরপাড়া ইউনিয়নের কতুবের চর গ্রামের অটোরিকশা চালক বাহাদুর মিয়া দেওয়ানগঞ্জের খুটারচর থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে অটোরিকশাটি ছিনিয়ে নেয়। এ ঘটনার পর রবিবার ভোর রাতে জামালপুর থেকে শেখ পাড়া গ্রামের ভেতর দিয়ে ফেরার পথে ওই গ্রামের মানুষ আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী, আজিজ মিয়া ও আকরাম হোসেনকে আটক করে। পরে তাদের কামালের বারতী গ্রামের পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করে। সোমবার (২৪ জুন) সকাল ৮টার দিকে আটক আকরামকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে জামালপুর সদর উপজেলা থেকে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করেছে পুলিশ।

বাহাদুর মিয়ার পরিবারের দাবি আক্কাছ আলীর নেতৃত্বে আজিজ ও আকরাম অটোরিকশাটি ছিনতাই করেছে।

কামালের বারতী গ্রামের পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোশারফ হোসেন ফরাজী বলেন,‘তাদের বিরুদ্ধে নিয়ম অনুযায়ী মামলা দায়ের করা হবে। একই সঙ্গে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হবে।’

 

 

/জেবি/

লাইভ

টপ