গাজীপুরে দুই ট্রাকের মাঝখানে চাপা পড়লো পিকআপ, নিহত ২

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১৩, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২৩, জুন ২৫, ২০১৯

দুর্ঘটনায় নিহতরাগাজীপুরে দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে পিকআপের চালকসহ এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচ জন। হতাহতরা সবাই পিকআপে ছিলেন। মঙ্গলবার ভোররাতে গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর নতুন বাজার এলাকার কাজল মিয়ার ছেলে আলম (৭) ও পিকআপ চালক কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মজলিশপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে নাঈম উদ্দিন (২৫)। আহতরা হলেন কাজল মিয়া (৫০), তার স্ত্রী জোবেদা (৪০), মেয়ে শাপলা (১০), আলম (৭) ও পিকআপের অপর আরোহী কাওরান বাজার এলাকার বাতেন মিয়ার ছেলে গাড়ি চালক শফিকুল ইসলাম (৪০)। হতাহতদের মধ্যে চার জন একই পরিবারের সদস্য। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাকারিয়া খান ও গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লিয়াকত জানান, মঙ্গলবার ভোররাতে পরিবারের সদস্যদের নিয়ে কাজল মিয়া টঙ্গী থেকে পিকআপে করে শ্রীপুরের রাজাবাড়ি যাচ্ছিলেন। গাজীপুর সিটি করপোরেশনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি এলাকায় পিকআপটিকে পেছন থেকে একটি ট্রাক জোরে ধাক্কা দেয়। এসময় পিকআপটি ওই ট্রাকের সঙ্গে আটকে যায়। পিকআপের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি আরোহীসহ পিকআপটিকে টেনে হিঁচড়ে কিছু দূর নিয়ে যায়। এসময় পিকআপটির সঙ্গে সামনে থাকা অপর একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুই ট্রাকের মাঝে চাপা পড়ে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপের চালক নাঈম উদ্দিন নিহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু আলমকে মৃত ঘোষণা করেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পিকআপের ভিতরে আটকে থাকা চালক নিহত নাঈম উদ্দিনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত পিকআপ ও একটি ট্রাক জব্দ এবং নিহতদের লাশ উদ্ধার করে।  

 

 

/এফএস/

লাইভ

টপ