রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৩, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৪২, জুন ২৫, ২০১৯

 

রাজশাহীরাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (২৫ জুন) বিকালে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার ছোট সেনবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তাৎক্ষণিকভাবে নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম সোহেল রানা। 

এসআই জাহিদুল ইসলাম জানান, বিকালে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী রাজশাহীর দিকে আসছিলেন। পথে একটি ট্রাকের (ঢাকা মোট্রো-ট ১৬-৯০৪৪)  সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত অপরজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, নিহত দুইজনের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হবে। চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ছোট সেনবাগ এলাকার বাসিন্দা জয়নাল আবেদিন জানান, মোটরসাইকেলটি একটি গাড়িকে ওভারটেক করার সময় সামনে থেকে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চালকসহ দুইজন মোটরসাইকেল আরোহী মহাসড়কের উপর পড়ে গেলে ট্রাকটির চাকা তাদের শরীরের ওপর দিয়ে যায়। এতে তারা গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান। তবে মোটরসাইকেল আরোহী অপর ব্যক্তিটি অন্যপাশে পড়ায় তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

 

/এফএস/

লাইভ

টপ