রূপগঞ্জে নারী ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৯:২৮, জুন ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:০৯, জুন ২৬, ২০১৯

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী বিউটি বেগম কুট্টিকে (৪৯) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৬ জুন) ভোরে চনপাড়া বস্তির সামনে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন।
নিহতের মেয়ে পারভীন আক্তার  জানান, ডায়াবেটিসের রোগী হওয়ায় তার মা প্রতিদিন ভোরে হাঁটতে বের হন। আজ ভোরে হাঁটার সময় দুর্বৃত্তরা তার মাকে কুপিয়ে চলে যায়।
তিনি আরও জানান,  ২০১৭ সালের ২৯ নভেম্বর তার বাবা হাসান মুহুরীকে চনপাড়া এলাকার আনোয়ার, জয়নাল, রাজাসহ কয়েকজন কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তার মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। ধারণা করা হচ্ছে, ওই আসামিরাই জামিনে বের হয়ে এসে তার মাকে হত্যা করেছে। 

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, সকালে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে। নিহতের মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।  

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনার পেছনে যারাই জড়িত থাকুক তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান,  নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়। এ ঘটনার রহস্য উদঘাটন ও ঘাতকদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। 

/এআর/এমএমজে/

লাইভ

টপ