বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১২:৫৩, জুলাই ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৫৭, জুলাই ১২, ২০১৯

শাজাহানপুর উপজেলার চান্দাই গ্রামে বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে জাব্বারুল ইসলাম (৩৫) নামে এক যুবককে বাড়ির কাছে জঙ্গলে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হত্যাকাণ্ডের বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কিছু বলতে পারেননি।
পুলিশ ও এলাকাবাসী জানান, জাব্বারুল ইসলাম খোট্টাপাড়া ইউনিয়নের চান্দাই গ্রামের মৃত আবদুল কুদ্দসের ছেলে। তিনি কৃষিকাজ, মৎস্য চাষ ও পাওয়ার টিলার ব্যবসার পাশাপাশি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য ছিলেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে টেলিভিশন দেখছিলেন। এ সময় মোবাইলে ফোন পেয়ে তিনি বাড়ি থেকে বের হন। দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় স্ত্রী ও পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে বাড়ির পেছনের একটি জঙ্গলে গোঙানির শব্দ পাওয়া যায়। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্বৃত্তরা তার মাথা, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়েছে ও ছুরিকাঘাত করেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশীরা জানান, গ্রামের একজনকে প্রেমের সম্পর্কে বাধা দেওয়ায় দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। তাদের ধারণা, পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।
শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম জানান, জাব্বারুল তাদের সংগঠনের খোট্টাপাড়া ইউনিয়ন শাখার সদস্য ছিলেন।
বগুড়ার ছিলিমপুর (মেডিক্যাল) পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ মন্ডল জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, হত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে নিহতের স্বজনরাও স্পষ্ট করে কিছু বলতে পারছেন না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

/ওআর/

লাইভ

টপ