অ্যাপের মাধ্যমে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন সিলেটের গ্রাহকরা

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৬, জুলাই ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৪০, জুলাই ১২, ২০১৯

চুক্তি সই অনুষ্ঠান সিলেটের জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের  (জেজিটিডিএসএল) গ্রাহকরা এখন থেকে বিকাশ অ্যাপের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে যেকোনও স্থান থেকে যেকোনও সময় বিল পরিশোধ করতে পারবেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে সিলেটের একটি হোটেলে জেজিটিডিএসএল’র সঙ্গে বিকাশের একটি চুক্তি সই হয়েছে। চুক্তি অনুযায়ী,  সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গলের প্রায় এক লাখ ১০ হাজার গ্রাহক বিকাশের মাধ্যমে বিল দিতে পারবেন। কেবল বিল পরিশোধই নয়, গ্রাহকরা গ্যাস বিলের পরিমাণও তাদের বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে চেক করতে পারবেন।

চুক্তি সই অনুষ্ঠানে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, প্রথাগত পদ্ধতিতে বিল পরিশোধের অসুবিধা দূর করতে ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে কাজ করছে বিকাশ। জেজিটিডিএসএল’র সঙ্গে আমাদের এই যৌথ উদ্যোগে প্রতিষ্ঠানটির  গ্রাহকরা সহজে ও সাচ্ছন্দ্যে তাদের ঘরে বসেই গ্যাস বিল দিতে পারবেন।  *২৪৭# ডায়াল করে অথবা বিকাশ অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকাশের হেড অব স্ট্র্যাটিজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আলী আহম্মেদ, জেনারেল ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট এস এম বেলাল এবং জেজিটিডিএসএল ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

 

/এসটি/

লাইভ

টপ