১৪ দিন পরেও শিশুধর্ষণকারী গ্রেফতার হয়নি, হুমকিতে পরিবার

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২২:০১, জুলাই ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৩০, জুলাই ১৪, ২০১৯

ধর্ষণঘটনার ১৪ দিন অতিবাহিত হলেও বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কালিগঞ্জ বাজারের দোকানি শিশুধর্ষণে অভিযুক্ত ধর্ষক বাবুল মৃধাকে (৫০) গ্রেফতার করতে পারেনি পুলিশ। বিষয়টি আড়াল করতে ঘটনাস্থলের কক্ষ ভেঙে দোকানের সঙ্গে মিলিয়ে দেওয়া হয়েছে। এদিকে মামলা দায়েরের পর থেকে হুমকি দেওয়া হচ্ছে বাদীর পরিবারকে।

বাবুল ওই এলাকার জয়নাল মৃধার ছেলে। ধর্ষণের শিকার শিশুটি দ্বিতীয় শ্রেণির ছাত্রী (৭)। তার বাবা ভ্যানচালক। এ ঘটনায় ২৮ জুলাই ধর্ষিতার মা বাদী হয়ে বাবুলকে আসামি করে মামলা দায়ের করেন।

শিশুটির চাচা বলেন, ২৮ জুলাই বিকালে কালিগঞ্জের নানাবাড়ি থেকে বাড়িতে আসছিল তার ভাতিজি। বাবুলের দোকানের কাছে আসলে তাকে দোকানে ডেকে নেয় সে। এরপর দোকানের ঝাপ বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে। বাড়ি ফিরে বিষয়টি তার মাকে জানায় ভাতিজি। এরপর থানায় গিয়ে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে বাবুলের ভাইয়েরা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। এজন্য আমার ভাইয়ের পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে।

তিনি আরও জানান, মুদি দোকানের পেছনের কক্ষে বসে আমার ভাতিজিকে ধর্ষণ করে বাবুল। মামলা দায়েরের পরপরই ওই কক্ষটি ভেঙে দোকানের সঙ্গে মিলিয়ে দিয়ে ঘটনাস্থল আড়াল করার চেষ্টা করা হচ্ছে।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘মামলা দায়েরের পর থেকেই বাবুল মৃধাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।’

 

 

/এমএএ/

লাইভ

টপ