এরশাদের জানাজার জন্য প্রস্তুত রংপুর

Send
রংপুর প্রতিনিধি
প্রকাশিত : ১০:৪০, জুলাই ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:১৫, জুলাই ১৬, ২০১৯

জানাজার জন্য প্রস্তুত কালেক্টরেট মাঠরংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে মঙ্গলবার (১৬ জুলাই) বাদ জোহর সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জানাজা অনুষ্ঠিত হবে। এরই মধ্যে জানাজার সব প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। সকাল থেকে উত্তরাঞ্চলের বিভিন্ন স্থান থেকে দলে দলে লোকজন জানাজায় শরিক হতে ঈদগাহ মাঠে আসতে শুরু করেছেন।

জানাজায় অংশ নিতে লোকজন আসছেদলীয় নেতাদের আশা, কমপক্ষে ৫ লাখ মানুষ অংশ নেবেন জানাজায়। এছাড়া রংপুরে এরশাদকে দাফন করার সিদ্ধান্তে এখনও অটল রয়েছেন তারা।

বিভিন্ন স্থানে টানানো হয়েছে কালো পতাকা মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জানিয়েছেন, ঢাকা থেকে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কয়েকশ’ নেতা রংপুরে এসে পৌঁছেছেন। এছাড়া রাজশাহী বিভাগ থেকে বিপুলসংখ্যক মানুষ জানাজায় শরিক হবেন।

বন্ধ রাখা হয়েছে দোকান-পাটএদিকে, এরশাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে রংপুর জেলা দোকান মালিক সমিতি নগরীর সব ব্যবসাপ্রতিষ্ঠান ও দোকানপাট দুপুর ২টা পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য সকাল থেকে নগরীর সব দোকান বন্ধ রয়েছে। এছাড়া নগরীর বিভিন্ন স্থানে কালো পতাকা উত্তোলন করা হয়েছে।

/এসটি/এমএমজে/

লাইভ

টপ