কাভার্ডভ্যান চাপায় আহত সেই সার্জেন্ট মারা গেছেন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৫৩, জুলাই ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৬, জুলাই ১৬, ২০১৯

সার্জেন্ট গোলাম কিবরিয়াবরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে দায়িত্ব পালনকালে কাভার্ডভ্যানের চাপায় আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া মারা গেছেন। মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১১টা ৫৮ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কিবরিয়ার বাড়ি পটুয়াখালী জেলার মির্জাপুর উপজেলার সুবিদখালী গ্রামে। 
বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেকের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন। কিবরিয়ার লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

আমাদের ঝালকাঠি প্রতিনিধি জানিয়েছেন, সোমবার (১৫ জুলাই) বেলা ১টার দিকে বরিশাল-পটুয়াখালী সড়কের বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় কাভার্ডভ্যান চাপায় গুরুতর আহত গোলাম কিবরিয়াকে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে বিকাল সোয়া পাঁচটার দিকে একটি বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকার উদ্দেশে নেওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিবরিয়াকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। এর পরপরই তাকে জরুরি বিভাগের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়।
বরিশাল পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন বলেন, ‘বিশ্ববিদ্যালয় এলাকায় দায়িত্ব পালনের সময় ঢাকা থেকে বাকেরগঞ্জগামী একটি কাভার্ডভ্যান কিবরিয়াকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে নলছিটি থানা পুলিশ চালকসহ ভ্যান আটক করে।’
দুর্ঘটনার কারণ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

/এআইবি/এআর/এমএমজে/

লাইভ

টপ