পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে কিশোর আটক

Send
জামালপুর প্রতিনধি
প্রকাশিত : ০৪:৪১, জুলাই ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:০৫, জুলাই ১৭, ২০১৯

আটক রিয়াদপদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন গুজব ছড়ানোর অভিযোগে জামালপুরের ইসলামপুর উপজেলা থেকে রিয়াদ মিয়া ওরফে রিংকু নামের এক কিশোরকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে তাকে আটক করা হয়। রিয়াদ উপজেলার গোপালনগর দত্তপাড়া গ্রামের ফোরকান আলীর ছেলে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, তথ্য প্রযুক্তির সহায়তায় নিশ্চিত হয়ে র‌্যাবের একটি দল দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে তার বাড়ি থেকে রিয়াদকে আটক করে। সে কয়েকদিন আগে ‘এইচডি রিংকু হাসেন’ নামের ফেসবুক আইডিতে ‘এইমাত্র পাওয়া, পদ্মা সেতুতে লাগবে কমপক্ষে এক লক্ষ মানুষের কাল্লা, সকলে সাবধানে থাকবেন- প্রধানমন্ত্রী’ লিখে স্ট্যাটাস দেয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো. তোফায়েল আহমেদ মিয়া বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রিয়াদ গুজব ছড়ানোর বিষয়টি স্বীকার করেছে। এ ব্যাপারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে তাকে ইসলামপুর থানায় সোপর্দ করা হবে। এ ধরনের মিথ্যা গুজব রটনাকারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।’

আরও পড়ুন: পদ্মা সেতু নিয়ে গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান সেতু কর্তৃপক্ষের

                 পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ালো যেভাবে

 

/ওআর/

লাইভ

টপ