খোয়াইসহ সব নদীর সমস্যা সমাধান হবে: হবিগঞ্জে পানিসম্পদ প্রতিমন্ত্রী

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৯:১৮, জুলাই ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:২০, জুলাই ২০, ২০১৯

জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, হবিগঞ্জের খোয়াই নদীসহ সব নদ-নদীর সমস্যা সমাধান করা হবে। এ লক্ষ্যেই মন্ত্রণালয়ের সকল কর্মকর্তাদের নিয়ে হবিগঞ্জে এসেছি। শুক্রবার (১৯ জুলাই) রাতে হবিগঞ্জ সার্কিট হাউসে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময়ে তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি, গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ এমপি, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তাওহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট আবুল ফজল, অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ।
এছাড়া প্রতিমন্ত্রীর সঙ্গে পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব, পানিসম্পদ অধিদফতরের মহাপরিচালক, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনি আজ শনিবার হবিগঞ্জ শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া খোয়াই নদীর বাঁধ এবং নবীগঞ্জের দীঘলবাক এলাকায় কুশিয়ারা নদীর বাঁধ ও বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করবেন।

 

/ওআর/

লাইভ

টপ