ইট মেরে স্কুলছাত্রীর মাথা ফাটালো বখাটেরা

Send
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪৭, জুলাই ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৫, জুলাই ২১, ২০১৯

মাদারীপুর

মাদারীপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তারকে ইটের টুকরো ছুড়ে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা। রবিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে বসে থাকা অবস্থায় এই ঘটনা ঘটে। এসময় বিদ্যালয়ের ছাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীরা দ্রুত আহত স্কুলছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আহত স্কুলছাত্রী সুমাইয়া জানায়, দোতলায় শ্রেণিকক্ষে বসে থাকা অবস্থায় জানালা দিয়ে একটি ইটের টুকরো এসে সজোরে তার মাথায় আঘাত করে। এতে কপালের সামনে দিকে ফেটে গিয়ে প্রচণ্ড বেগে রক্ত ঝরতে থাকে। এরপর সবাই তাকে হাসপাতালে নিয়ে এসেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, মাদারীপুরের এই বালিকা বিদ্যালয়সহ আরও কয়েকটি বালিকা বিদ্যালয়ের সামনে বখাটেরা শিক্ষার্থীদের উত্ত্যক্ত করে আসছে। মাদারীপুর উচ্চ বালিক বিদ্যালয়ের আশেপাশে একাধিক কিশোর গ্যাং রয়েছে। যাদের বিরুদ্ধে এখন পর্যন্ত প্রশাসন কোনও ধরনের ব্যবস্থা গ্রহণ করেনি। ফলে এই কিশোর গ্যাংয়ের সদস্যরা দিন দিন বেপরোয়া হয়ে উঠছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামূল হক খান বলেন, ‘বিদ্যালয়ের পাশ দিয়ে যে রাস্তা রয়েছে, সেখান দিয়ে সবাই চলাচল করে। মাঝে মাঝেই বখাটেরা সেখান থেকে ইটের টুকরো ছুড়ে মারে। শিক্ষকরা এর আগে কয়েকবার দৌড়ে বখাটেদের ধরতে গিয়েও ধরতে পারেনি। প্রশাসনের কাছে এর আগেও অভিযোগ জানিয়ে কোনও লাভ হয়নি। আমরা এ ব্যাপারে প্রশাসনের কঠোর পদক্ষেপ দাবি করছি।’

 

/এএইচ/

লাইভ

টপ