মাদক মামলায় দু’জনের যাবজ্জীবন

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৪৯, জুলাই ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫০, জুলাই ২১, ২০১৯

কুষ্টিয়াকুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেকের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (২১ জুলাই) বেলা ২টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার বালিদাপাড়া গ্রামের বাসিন্দা তাহাজ্জত হোসেন ওরফে সোহেল (৪০) ও একই গ্রামের মাইক্রোবাস চালক আমিরুল ইসলাম (২৮)।

এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুইজনকে এ মামলা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত। এরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আবু বক্কর সিদ্দিক ও আতিয়ার রহমান।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১০ আগস্ট মিরপুর উপজেলার ধলসা গ্রামে অভিযানকালে একটি মাইক্রোবাস তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ২০২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুইজনকে আটক করে পুলিশ। এ ঘটনায় মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আবু জুবাইর বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, দীর্ঘ শুনানি শেষে আদালত দুপুরে দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার রায় ঘোষণা করেন। রায় শেষে আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

/এআর/

লাইভ

টপ