সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা সন্দেহে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১৪

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩২, জুলাই ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৪৬, জুলাই ২১, ২০১৯

 

এসপির প্রেস ব্রিফিংনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা সন্দেহে পিটিয়ে এক তরুণকে হত্যার ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য জানিয়েছেন। রবিবার (২১ জুলাই) দুপুরে নগরীর চাষাঢ়া সিটি করপোরেশনের কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

এসপি জানান, সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা গুজব ছড়িয়ে স্থানীয় লোকজন সিরাজ মিয়াকে পিটিয়ে হত্যা করে। তিনি বধির হওয়ায় কোনও প্রতিবাদও করতে পারেননি। বিষয়টি আমরা তদন্ত করে দেখেছি। সেখানে ছেলে ধরার কোনও বিষয় ছিল না। একটি গোষ্ঠী ছেলে ধরা গুজব ছড়িয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটিয়ে ফায়দা লোটার চেষ্টা করছে। তাদের অনেককে চিহ্নিত করা হয়েছে। তাদেরও আইনের আওতায় নিয়ে আসা হবে।

সিদ্ধিরগঞ্জের ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ৩-৪শ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

এদিকে ফতুল্লার লালখা এলাকায় ছেলে ধরা সন্দেহে রাসেল মিয়া (৩৮) নামের একজনকে পিটিয়ে আহত করেছে স্থানীয় লোকজন। রবিবার (২১ জুলাই) সকালে পুলিশ খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত যুবকের বাড়ি বন্দরের নবীগঞ্জ এলাকায়। সে রাজধানীর জুরাইন এলাকায় ভাড়া থাকে।

ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, সকালে রাসেল লালখা এলাকার শাহজাহান গাজীর মেয়ে প্রিয়াকে (১১) ফুল দেখায়। বিষয়টি স্থানীয় লোকজন দেখে ছেলে ধরা সন্দেহে তাকে ধরে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

 

/এনআই/

লাইভ

টপ